Home / চাঁদপুর / কোড়ালিয়ায় মোহাম্মদীয় জামে মসজিদের উদ্বোধন
কোড়ালিয়ায় মোহাম্মদীয় জামে মসজিদের উদ্বোধন

কোড়ালিয়ায় মোহাম্মদীয় জামে মসজিদের উদ্বোধন

আশিক বিন রহিম ॥ চাঁদপুর শহরের কোড়ালিয়ায় ছৈয়াল বাড়ি এলাকায় মোহাম্মদীয় জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বাদ আছর মসজিদ উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন বাইতুল আমিন রেলওয়ে জামে মসজিদের খতিব হযরত মাওলানা তোয়াহ।

দোয়া মোনাজতপূর্বক মাওলানা তোয়াহ্ বলেন, মসজিদকে বলা হয় মহান আল্লাহর ঘর। যে বা যাদের আর্থিক সহযোগিতায় মসজিদটি প্রতিষ্ঠিত হোক না কেন এর দেখভাল এবং এর পবিত্রতা রক্ষায় দায়িত্ব এ এলাকার সকলের। আমরা মহান আল্লাহর কাছে প্রার্থনা করছি যে এ মসজিদটিকে কেন্দ্র করে এখানে নামাজি মুসলমানের সংখ্যা বহুগুণে বেড়ে যাবে। আর মুসল্লিদের সংখ্যা বাড়লে এলাকায় অন্যায় অবিচার, মাদকসহ সমাজিক সকল অপরাধ অবশ্যই কমে যাবে।’

দোয়া ও মোনাজাতে উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, স্থানীয় মুরব্বি আব্দুল রাজ্জাক মোল্লা, সফর উদ্দিন মাষ্টার, হেলাল উদ্দিন, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আবুল হোসাইন, সহ-সভাপতি মো. মজিবুর রহামান, হাসিম কাজী, ছিরাজুল হক বেপারী, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহামন, আ. মালেক ভূইয়া, আ. মমিন ছৈয়াল, আব্দুল খালেক ছৈয়ালসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অন্যান্য মুসল্লিগণ।

]আশিক বিন রহিম

: আপডেট, বাংলাদেশ সময় ১০:২০ পিএম, ২ জুন ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ