চাঁদপুর

কোহিনুর হত্যাকারীদের ফাঁসির দাবি : চাঁদপুরে বিক্ষোভ ও মানববন্ধন

আশিক বিন রহিম | আপডেট: ০৯:৪০ অপরাহ্ণ, ২৬ আগস্ট ২০১৫, বুধবার

চাঁদপুর শহরের রহমতপুর আবাসিক এলাকা সংলগ্ন ভূঁইয়া বাড়িতে কোহিনুর বেগমকে জবাই করে হত্যার ঘটনায় আটক খুনি নাজমা আক্তার নয়ন ও ধেন্ধা রফিকের ফাঁসির দাবিতে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

বুধবার বিকেলে রহমতপুর আবাসিক এলাকা থেকে কয়েক শত নারী-পুরুষ বিক্ষোভ মিছির নিয়ে শহরের শপথ চত্ত্বর এলাকায় এসে জড়ো হয়। পরে শপথ চত্তর এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করে। দীর্ঘ প্রায় ৩০ মিনিট শিশু, কিশোর, আবাল-বৃদ্ধা-বণিতা সহ সব বয়সি মানুষ কোহিনুর হত্যার ঘাতক আটক নাজমা আক্তার নয়ন ও ধেন্ধা রফিকের ফাঁসির দাবি জানিয়ে মানববন্ধনে অংশগ্রহণ করে।

এ সময় তারা খুনিদের শাস্তির দাবি জানিয়ে শ্লোগানে শ্লোগানে এলাকা মুখরিত করে তোলে। শিশু কিশোররা ফেস্টুন হাতে নিয়ে সবার সাথে একাত্মতা পোষণ করে নয়ন ও রফিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

মানববন্ধন কর্মসূচি শেষে শহরের প্রধান প্রধান সড়কে একটি বিক্ষোভ মিছিল বের করে এলাকাবাসী। মানব বন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ নেন নিহত কোহিনুর বেগমের ছেলে সিপন খান ও তানজিল খান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন এলাকাবাসী রাসেল ভূঁইয়া, রাজু ঢালি, সোহেল, রিয়াজ, নাজমুল ঢালি, জাহাঙ্গির হোসেন, নাহিদ, সিহাব, তন্ময়, আবুল বাশার, রায়হান, আল আমিন, জিলানী, রাসেল, বিউটি বেগম, জোছনা বেগম, শাহানাজ বেগম, শাহানারা বেগম, রাবেয়া আক্তার প্রমুখ। বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ করে রহমতপুর আবাসিক এলাকায় গিয়ে শেষ হয়।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

Share