চাঁদপুর

কোনোপ্রকার মাদক যেনো চাঁদপুরে না থাকে : জেলা প্রশাসক

জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বলেছেন, পড়ালেখার বিষয়ে কোনোপ্রকার ছাড় নয়। ঝরেপড়া শিশুদের চিহ্নিত করে বের করতে হবে। যেভাবেই হোক চাঁদপুরে ঝরেপড়া শিশুর হার শূন্যের কোটায় আনতে হবে। যে সকল শিক্ষা প্রতিষ্ঠান এসএসসি ও এইচএসসি পরীক্ষার ফরমফিলাপে ছাত্র-ছাত্রীদের কাছ থেকে বেশি টাকা নিয়েছে অবশ্যই সে প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। আর এখনো যারা টাকা নেননি, আপনাদের সতর্ক করে দিচ্ছি ঠিক হয়ে যান। এছাড়া পুলিশ সদস্য সংকট থাকায় থাকায় এখন থেকে পরীক্ষা কেন্দ্রে আনসার বাহিনীর সদস্যরাও থাকতে পারে।

তিনি বৃহস্পতিবার সকালে জেলার মাসিক উন্নয়ন সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

মাদকের বিষয়ে জেলা প্রশাসক বলেন, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরে যারা কাজ করেন আপনাদের বলছি, দু’একজন মাদকসেবী বা বিক্রেতা ধরে কোনো লাভ হবে না। আপনাদের মূল স্থানে পৌঁছতে হবে। এছাড়া আপনারা কী করছেন, তা প্রশাসনকে অবহিত করেন, আমরা আপনাদের সহযোগিতা করবো। যে যেভাবে গ্রহণ করুক না কেনো আমরা ঘোষণা দিয়েছি চাঁদপুরকে মাদকমুক্ত করবো। আর সেই লক্ষ্যেই কাজ করছি। মাদক নিয়ন্ত্রণ যারা কাজ করেন আপনারা সাতদিনের মধ্যে বসে ব্যবস্থা গ্রহণ করুন, কোনোপ্রকার মাদক যেনো চাঁদপুরে না থাকে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নান, অতিরিক্ত পুলিশ সুপার আশ্রাফুজ্জামান, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. প্রদীপ কুমার দত্ত, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এএসএম দেলওয়ার হোসেন।

শরীফুল ইসলাম, স্পেশাল করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৩:৪৩  পিএম, ২৬ নভেম্বর ২০১৫, বৃহস্পতিবার

এমআরআর

Share