কে জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ

১২৫ নং কে জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ১৬ মার্চ বৃহস্পতিবার সকালে কবি নজরুল সড়কস্থ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তললনের মধ্যদিয়ে এ ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন জেলা সমাজ সেবা কর্মকর্তা রজত শুভ্র। উদ্বোধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ রবিউল হোসেন, তিনি তার বক্তব্যে বলেন, বিদ্যালয়ের শিশু শিক্ষার্থী দীর্ঘ একটি বছর অপেক্ষা করে থাকে এই আনন্দময় অনুষ্ঠান ক্রীড়া প্রতিযোগিতার জন্য। লেখা পড়ার পাশা পাশি খেলা ধুলা করলে শিশুদের শরীর ও মন দুটোই ভাল থাকে। ছোট সোনা মনিদের মাঝে লুকিয়ে আছে সুপ্ত প্রতিভা। প্রতিযোগিতার মাধ্যমে তারা তাদের প্রতিভাকে বিকশিত করে আগামী দিনে ভালো খেলোয়ার হয়ে উঠবে। তারাই আগামী দিনের সম্ভবনা।

তিনি বলেন,সময় বদলে গেছে সরকার শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই তুলে দিচ্ছে, উপবৃত্তি সহ অনেক সুযোগ সুবিধা দিচ্ছে।শিক্ষা খাতে একটি শিশুও যেন পিছিয়ে না থাকে সেজন্য শিক্ষকদের সচেষ্ট হতে হবে।শিশু যেন শিখতে পারে এমন ভাবে তাদেরকে শিক্ষা দান করতে হবে।

বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি কাজী হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও প্রধান শিক্ষিকা ফাতেমা বেগমের পরিচালনায়
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল হাই, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মানসুর আহমেদ।

অভিবাবক কমিটির সভাপতি শিক্ষানুরাগী বাবুল লাল কর্মকার,বিদ্যালয়ের অভিবাবক কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী বাবু লাল কর্মকার।

এ সময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা, সীমা মজুমদার, সুলতানা রাজিয়া, মাফিয়া জাহান, আকলিমা আক্তার,সহ অন্যান্য শিক্ষিকা, অভিবাবক ও ছাত্র ছাত্রীবৃন্দ।

প্রতিবেদক: কিবির হোসেন মিজি, ১৬ মার্চ ২০২৩

Share