Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / কেরোয়া একতা যুবসংঘের ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ
roman chatro

কেরোয়া একতা যুবসংঘের ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার কেরোয়া একতা যুবসংঘের উদ্যোগে দিনব্যাপী আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকালে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড. জাহিদুল ইসলাম রোমান। তিনি বলেন, কেরোয়া একতা যুবসংঘ বিজয় দিবস উপলক্ষে যে চমৎকার আয়োজন করেছে তা প্রশংসার দাবী রাখে। প্রতিটি গ্রামে-গ্রামে কিশোর ও যুবক শ্রেণিকে সাথে নিয়ে বেশি করে এই ধরনের আয়োজন করা উচিত। খেলাধুলায় ব্যস্ত থাকলে যুবসমাজ মাদক, ইভটিজিংসহ সামাজিক অপরাধ কর্মকান্ড থেকে বিরত থাকবে। দক্ষিণ কেরোয়া গ্রামের যুবসমাজ মাদক থেকে দূরে রয়েছে বলে আমি বিশ্বাস করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও পৌর আ’লীগের সাংগঠণিক সম্পাদক মো. সাইফুল ইসলাম রিপন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এমকে মানিক পাঠান, উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. আবুল হাসনাত, সাবেক ছাত্রলীগ নেতা মো. কামরুজ্জামান সবুজ, এড. মো. মাহাবুব আলম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক পাবেল পাটওয়ারী।

কেরোয়া একতা যুবসংঘের সাধারণ সম্পাদক আসিফুর রহমান ছোটনের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা মো. মনির হোসেনের পরিচলানায় এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আ’লীগের সহ-সম্পাদক মো. শফিকুল ইসলাম পাটওয়ারী, আ’লীগ নেতা আব্দুল গনি ড্রাইভার, যুবলীগ নেতা রিপন, শরীফ, সুজন সরকার, জসিম উদ্দিন প্রমুখ।

আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৭ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৭, শুক্রবার
ডিএইচ