ফরিদগঞ্জ

কেন্দ্রীয় যুবলীগের সিনিয়র সদস্যর উদ্যোগে কম্বল বিতরণ

মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য মহিউদ্দিন খোকার ব্যক্তিগত উদ্যোগে প্রায় ৫শ’পিচ কম্বল বিতরণ করা হয়।

১৯ ডিসেম্বর শনিবার ফরিদগঞ্জের ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের বাসারা উচ্চ বিদ্যালয়ের মাঠে ওয়ার্ড ভিক্তিক কম্বল বিতরণ করা হয়েছে।

কম্বল বিতরন অনুষ্ঠানে জেলা যুবলীগের সদস্য মো. জসিম উদ্দিনের সঞ্চলনায় ও ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মাও. শরাফতউল্ল্যার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন কেন্দ্রীয় যুবলীগের সিনিয়র সদস্য মহিউদ্দিন খোকা।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, ৩নং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম পাটোওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সাধারন সম্পাদক জাকির খান বাবু, সহ-সভাপতি কামরুল পাটোওয়ারী, জসিম উদ্দিন বাচ্চু, যুগ্ন-সাধারন সম্পাদক শিপন পাটোওয়ারী, সমাজসেবক ও ব্যবসায়ী আলী আক্কাছ আপন, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আমির হোসেন পাটোওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন লিটন, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক হোসেন রাজা, যুবলীগের নেতা রাসেদ, রাসেল ও আজাদ হোসেন প্রমুখ।

প্রতিবেদকঃজহিরুল ইসলাম জয়,১৯ ডিসেম্বর ২০২০

Share