Home / চাঁদপুর / কেন্দ্রীয় নেতাদের সাথে চাঁদপুর ছাত্রদল নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়
কেন্দ্রীয় নেতাদের সাথে চাঁদপুর ছাত্রদল নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

কেন্দ্রীয় নেতাদের সাথে চাঁদপুর ছাত্রদল নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সৌজন্য সাক্ষাত এবং শুভেচ্ছা বিনিময় করেছেন চাঁদপুর জেলা ছাত্রদলের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। রোববার (১জুলাই) ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) মামুনুর রশীদ মামুন এবং সাধারণ সম্পাদক আকরাম উল হাসানের ঢাকাস্থ নিজস্ব কার্যালয়ে পৃথক পৃথকভাবে এই সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ছাত্রদলের নবগঠিত কমিটির সভাপতি ইমাম হোসেন গাজী, সাধারণ সম্পাদক এইচ এম ইসমাল হোসেন পাটওয়ারী, সিনিয় সহ সভাপতি মেহেদী হাসান রণি, সহ সভাপতি আবু হানিফ কাকন, সিনিয়র যুগ্ম সম্পাদক মনির হোসেন মুন্না, যুগ্ম সম্পাদ সোহেল রানা, মেহেদী হাসান শাকিলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক চাঁদপুর জেলা ছাত্রদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানোর পাশাপাশি সাংগঠনিক কাজ তরান্বিত করার জন্য অতিদ্রুত জেলার সকল ইউনিটের কমিটি গঠন করার পরামর্শ দেন।

এছাড়াও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দি থেকে মুক্ত করে অবৈধ সরকার পতন আন্দলনে অতিতের ন্যায় আগামী দিনেও ছাত্রদলের প্রত্যেক নেতাকর্মীকে রাজপথে থাকার আহ্বান জানান।

প্রতিবেদক : আশিক বিন রহিম

Leave a Reply