Home / চাঁদপুর / কেন্দ্রীয় পেশাজীবী পরিষদের সহ-সভাপতি হলেন চাঁদপুরের জে এইচ টিপু
কেন্দ্রীয়

কেন্দ্রীয় পেশাজীবী পরিষদের সহ-সভাপতি হলেন চাঁদপুরের জে এইচ টিপু

জাতীয় পার্টির সহযোগী সংগঠন পেশাজীবি পরিষদের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন চাঁদপুরের কৃতিসন্তান জেএইচ টিপু। গত ২৭ সেপ্টেম্বর বুধবার ঢাকার বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে কেন্দ্রীয় পেশাজীবি পরিষদের ১৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

নব-গঠিতএ কমিটির সহ-সভাপতি হিসেবে ঘোষণা করা হয় চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা আহান্মদ গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাজী আবু তাহেরের মেজো সন্তান জেএইচ টিপু (জহির হোসাইন) কে।

এ বিষয়ে জে এইচ টিপু জানান, আমি দীর্ঘদিন ধরে জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত। পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের হাতে গড়া জীবনের শেষ সংগঠন জাতীয় পেশাজীবি পরিষদ সেই সংগঠনে কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত করায় জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মজিবুল হক চুন্নু এবং জাতীয় পেশাজীবি পরিষদের সভাপতি ডা. মোস্তাফিজুর রহমান’সহ কেন্দ্রীয় কমিটির সকলের প্রতি কৃতজ্ঞ প্রকাশ করছি।

জাতীয় পেশাজীবি পরিষদ কেন্দ্রীয় কমিটির সকল নেতাকর্মীদের নিয়ে সারা বাংলাদেশে সংগঠন শক্তিশালি করে জাতীয় পার্টিকে আগামীতে রাষ্ট্র ক্ষমতায় আনতে নিজ এলাকা হাজীগঞ্জ-শাহারাস্তীর জনসাধারণের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২ অক্টোবর ২০২৩