কুমিল্লা সিটি নির্বাচন: মেয়র প্রার্থীরা মাঠে প্রচারণায় সরগরম

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মাঠে প্রচারণায় সরগরম মেয়র প্রার্থীরা। থেমে নেই কাউন্সিলর প্রার্থীরাও। পাড়া-মহল্লায় গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। সময়ের সাথে সাথে ক্রমশ ব্যস্ত হয়ে উঠছে প্রার্থীরা।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত এবং তার সমর্থকরাও নৌকা প্রতীকে ভোট চেয়ে রাতদিন গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন। সকালে নগরীর মোগলটুলী এলাকায় গণসংযোগ শুরু করেন। এরপর তিনি ফৌজদারী এলাকা এবং বাগিচাগাঁও ডায়াবেটিস এলাকায় গণসংযোগ করবেন। মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার সকাল সাড়ে ৯টায় কুমিল্লা মহানগরীর ২৭নং ওয়ার্ডে চৌয়ারা বাজার এলাকার রায়পুর ব্রিজ থেকে গণসংযোগ শুরু করেন। পরে তিনি ১৫ ও ১৮ নং ওয়ার্ডে গণসংযােগ করার কথা রয়েছে। স্বতন্ত্র মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু রোববার সকালে নগরীর ২৫নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা শুরু করেন। পরে পদুয়ার বাজার ২২নং ওয়ার্ডে উত্তর রামপুর এলাকায় উঠান বৈঠক করার কথা রয়েছে।

এদিকে প্রার্থীতা প্রত্যাহার করে নেয়া আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মাসুদ পারভেজ খান ইমরানকে নৌকার পক্ষে মাঠে নামতে দেখা না গেলেও, শনিবার থেকে এক কাউন্সিলর প্রার্থীর পক্ষে প্রচারণায় মাঠে নামে। নগরীর ঠাকুরপাড়া রামকৃষ্ণ আশ্রম এলাকায় কাউন্সিলর প্রার্থী আবদুর রহমানের উঠান বৈঠকে বক্তব্য দেন ইমরান খান। তিনি কাউন্সিলর প্রার্থী আবদুর রহমানের পক্ষে ঘুড়ি প্রতীকে ভোট চান। কুমিল্লা সিটি নির্বাচনে ভোট গ্রহন আগামী ১৫ জুন।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ৫ জুন ২০২২

Share