কুমিল্লা সিটি কর্পোরেশন নিবার্চনে চলছে জোর প্রচারণা

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে রাতদিন গণসংযোগ করে চলেছেন প্রার্থীরা। নগরীর বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ কালে নানান প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন প্রার্থীরা। একই সাথে জয়ের ব্যাপারেও সবাই সমান ভাবে আশাবাদী।

সকাল ১০ টা থেকেই কুমিল্লা সিটি কর্পোরেশ এলাকার কোটবাড়ি, জয়পুর, গন্ধমতি সালমানপুরসহ বিভিন্ন ওয়ার্ডে প্রচারণা করেন মেয়র প্রার্থী টেবিল ঘড়ি প্রতিকের মনিরুল হক সাক্কু। এসময় তিনি টেবিল ঘড়ি প্রতিকে ভোট চান নগরবাসীর কাছে। তিনি দুই বারের নির্বাচিত মেয়র হিসেবে নগরীর সেবায় নিয়োজিত ছিলেন এবারও তিনি নির্বাচিত হতে পারলে অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করার স্বপ্ন দেখছেন।

নগরীর ৯ নম্বর ওয়াডে প্রচারণা চালান স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার। তিনিও মনে করেন, নগরবাসী বিকল্প নেতৃত্ব চান সেই হিসেবে তিনি জয়ের ব্যাপারে আশাবাদী।

এদিকে নগরীর ইষ্টার্ন প্লাজা এলাকাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন তিনি। ব্যবসায়ী ও স্থানীয়দের সাথে দেখা করে ভোট চেয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত।

এসময় তিনি বলেন, ১৫ জুন সারাদিন মানুষ নৌকায় ভোট দিবে। তার কারো বিরুদ্ধে কোন অভিযোগ নেই। তিনি ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন।

কুমিল্লা সিটি নির্বাচনে ভোট গ্রহন আগামী ১৫ জুন।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ০১ জুন ২০২২

Share