Home / সারাদেশ / কুমিল্লা নগরীর যানজট নিরসনে মতবিনিময় সভা
যানজট

কুমিল্লা নগরীর যানজট নিরসনে মতবিনিময় সভা

কুমিল্লা নগরীর যানজট নিরসনে নাগরিক প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে নগরীর বীরচন্দ্র নগর মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। কুমিল্লা সিটিকর্পোরেশন আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদসদস্য হাজী আ.ক.ম. বাহাউদ্দিন বাহার।

কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাতের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার আবদুল মান্নান, কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুল ইসলাম।
এছাড়াও এসময় অপরাধ বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার, খন্দকার আশফাকুজ্জামান, বিপিএম, সদর সর্কেলের অিতিরক্ত পুলিশ সুপার মোঃ কামরান হোসেন এসময় উপস্থিত ছিলেন।

সভায় জনপ্রতিনিধি, সুশীল সমাজের নেতৃবৃন্দ, সামাজিক, সাংস্কৃতি সংগঠন ও ব্যাবসায়ী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা তাদের মতামত তুলে ধরেন। তারা নগরীর প্রধান সড়ক গুলো ভ্যানগাড়ি ও অটোরিকশা মুক্ত রাখা, নগরীতে বিশ^বিদ্যালয়ের বাস প্রবেশ বন্ধ এবং ফুটপাত গুলোকে দখল মুক্ত করার দাবি জানান।

সভায় সিদ্ধান্ত হয় আগামী ১৫ মার্চ থেকে পুরো রমজান মাস কুমিল্লা নগরীর কান্দিরপাড় থেকে দেশওয়ালীপট্টি মোড় পর্যন্ত সকল প্রকার থ্রিহুইলার-রিকশা, অটোরিকশা, ইজিবাইক, সিএনজি অটোরিকশা পরীক্ষামূলকভাবে বন্ধ থাকবে।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ১৪ মার্চ ২০২৩