সারাদেশ

কুমিল্লা কাস্টমসের দেশসেরা সাফল্য অর্জন

দেশের ডিজিটাল অগ্রযাত্রায় অনলাইন ভ্যাট রিটার্ন জমায় কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কুমিল্লা অঞ্চল টানা ষষ্ঠবারের মতো সারা দেশের মধ্যে প্রথম স্থান অর্জন করেছে। এই সাফল্য অর্জন করায় গুরুত্বপূর্ন অবদানের জন্য অংশীজনদের কাস্টমস এন্ড ভ্যাট পারফর্মেন্স এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে কাস্টমস কমিশনারেট কুমিল্লা অঞ্চলের উদ্যোগে এক জমকালো অনুষ্ঠান ও সুধী সমাবেশের আয়োজন করা হয়। বুধবার নগরীর ফান টাউনে আয়োজিত এ সমাবেশে কুমিল্লা অঞ্চলের আওতাধীন ছয় জেলার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর কর্মকর্তা, সেরা ভ্যাট রিটার্ণ জমাকারীসহ অংশীজন, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিদেদের আমন্ত্রণ জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনার মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরী।
কুমিল্লা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট এর অতিরিক্ত কমিশনার মোঃ আবদুল হাকিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম সারোয়ার।

বক্তব্য কালে বিভিন্ন প্রতিষ্ঠানের স্বত্ত¡াধিকারীগণ তাদের সাফল্যে কথা এবং ব্যবসা প্রসারের ক্ষেত্রে ভ্যাট টেক্স এর গুরুত¦ তুলে ধরেন।

পরে কুমিল্লা,ফেনী, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, লক্ষীপুর জেলার সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী প্রতিষ্ঠানসমূহের মালিক ও প্রতিনিধিদের হাতে সম্মাননা তুলে দেন কাস্টমস কমিশনার।

প্রতিবেদক:জাহাঙ্গীর আলম ইমরুল,১১ মার্চ ২০২১

Share