Home / সারাদেশ / কুমিল্লায় ৮ প্লাটুন বিজিবি মোতায়েন
কুমিল্লায় ৮ প্লাটুন বিজিবি মোতায়েন

কুমিল্লায় ৮ প্লাটুন বিজিবি মোতায়েন

পৌরসভা নির্বাচনকে সামনে রেখে কুমিল্লার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ২৮ ডিসেম্বর বিকেল থেকেই জেলার ৬টি পৌর এলাকায় পুলিশের পাশাপাশি র‌্যাব ও বিজিবি অবস্থান নিয়েছে। পৌর এলাকার বিভিন্ন ভোট কেন্দ্র থেকে শুরু করে গুরুত্বপূর্ণ এলাকায় টহল দিচ্ছে এসব আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

বিজিবি-১০ ব্যাটালিয়নের কুমিল্লা অঞ্চলের অধিনায়ক লে. কর্ণেল মোখলেছুর রহমান চাঁদপুর টাইমসকে জানান, নির্বাচনে আইনশৃংখলা নিয়ন্ত্রণে কুমিল্লার ৬টি পৌরসভায় ৮প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে।

র‌্যাব-১১ কুমিল্লা অঞ্চলের কমান্ডার মেজর মোহাম্মদ খোরশেদ আলম জানান- প্রতিটি পৌরসভায় র‌্যাবের ৭ সদস্য বিশিষ্ট ২টি টহল টিম পাঠানো হয়েছে।

এই হিসেব অনুযায়ী প্রতিটি পৌর এলাকায় ১৪ সদস্যের টিম এবং ৩২ জন বিজিবি সদস্য অবস্থান করছে।

কেন্দ্রগুলোতে ব্যালট পেপারসহ ও নির্বাচন সরাঞ্জামাদি পৌছে দেয়া হচ্ছে। শেষমুহুর্তে ব্যালট পেপার ও নির্বাচন সরাঞ্জামাদি কেন্দ্রগুলোতে পৌছে দিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন সংশ্লিষ্ট নির্বাচন অফিসেসমূহের কর্মকর্তা ও কর্মচারীরা।

এদিকে পৌর নির্বাচনের প্রচার প্রচারণার শেষ দিনে মঙ্গলবার বিকেল পর্যন্ত ব্যস্ত সময় কাটিয়েছেন প্রার্থীরা। শেষমুহুর্তে নানা প্রতিশ্রুতির ফুলঝুড়ি দিয়ে ভোটারদের মন জয় করার প্রতিযোগিতায় ব্যস্ত ছিলেন তারা।

আইনে প্রতি বৃদ্ধাঙ্গুলী প্রদর্শন করে কেউকেউ বিশাল শোডাউন করতেও দেখা গেছে।

কুমিল্লা করেসপন্ডেন্ট ।। আপডেট : ০৬:৩৫পিএম, ২৯ ডিসেম্বর ২০১৫, মঙ্গলবার

ডিএইচ