সারাদেশ

কুমিল্লায় স্ত্রীকে গলাকেটে হত্যা

কুমিল্লা করেসপন্ডেন্ট ::

কুমিল্লা জেলার বরুড়ায় যৌতুকের দাবিতে শাহিনুর আক্তার (২৫) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে স্বামী। মঙ্গলবার ভোরে উপজেলার চিতড্ডা ইউনিয়নের ওড্ডা গ্রামে এ ঘটনা ঘটে।

শাহিনুর উপজেলার ওড্ডা গ্রামের তাবারক হোসেনের ছেলে দেলোয়ার হোসেনের (৩৫) স্ত্রী। এ ঘটনার পর স্থানীয়রা দেলোয়ার হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহত শাহিনুরের বাবা নূরুল ইসলাম চাঁদপুর টাইমসকে জানান, গত তিন বছর আগে দেলোয়ারের সঙ্গে শাহিনুরের বিয়ে হয়। বিয়ের পর থেকেই দেলোয়ার যৌতুকের জন্য শাহিনুরকে চাপ প্রয়োগ শুরু করেন। এ নিয়ে তাদের সংসারে প্রায়ই ঝগড়া হতো।

মঙ্গলবার ভোরে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে দেলোয়ার শাহিনুরকে চাপাতি দিয়ে গলায় আঘাত করলে ঘটনাস্থলেই সে মারা যায়। তাদের দু’জনের চিৎকার শুনে প্রতিবেশীরা এসে দেলোয়ারকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বরুড়া থানার পরিদর্শক (তদন্ত) আজম উদ্দিন মাহমুদ তথ্যটি নিশ্চিত করে চাঁদপুর টাইমসকে জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শাহিনুরের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন বলেও জানান তিনি।

আপডেট :   বাংলাদেশ সময় : ১৬ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, মঙ্গলবার ৩০ জুন ২০১৫ খ্রিস্টাব্দ, ০৫:৩৮ অপরাহ্ন

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি

Share