Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / কুমিল্লায় র‌্যাবের অভিযানে শাহরাস্তির মাদক ব্যবসায়ীসহ আটক ৪
কুমিল্লায় র‌্যাবের অভিযানে

কুমিল্লায় র‌্যাবের অভিযানে শাহরাস্তির মাদক ব্যবসায়ীসহ আটক ৪

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল কুমিল্লা থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলামকে আটক করেছে। ৬ মার্চ শুক্রবার শেষ রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ তথ্য জানানো হয়। আটককৃত মাদক ব্যবসায়ী চাঁদপুরের শাহরাস্তি উপজেলার হাদাগড়া দরগাবাড়ির এলাকার বাসিন্দা। এ সময় তার কাছ থেকে ৫ হাজার ৬শ ইয়াবাসহ মাদকের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শফিকুল জানায় সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজারের টেকনাফ হতে ইয়াবা আনয়ন করে চাঁদপুরসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে।

এছাড়া একই দিনে পৃথক অভিযানে র‌্যাব-১১, সিপিসি-২ কোতয়ালি থানার রাজগঞ্জ এলাকায় বিশেষ অভিযানে সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য কুমিল্লা সদর দক্ষিণ থাকার দক্ষিণ রসুলপুর গ্রামে মোঃ আরিফুর রহমান (২৭), কোতয়ালী থানাধীন দক্ষিণ চর্থা বড় পুকুর পাড়ার মোঃ রনি মিয়া (২৬), দেবিদ্বার থানার ধামতি গ্রামের মোঃ ইমাম হোসেন (২৫), কে গ্রেফতার করতে সক্ষম হয়।

এসময়ে তাদের নিকট থেকে চাঁদাবাজির নগদ ২ হাজার টাকা, ২টি সাংবাদিক আইডি কার্ড ও ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা র‌্যাবে কাছে স্বীকার করে যে, তারা পরস্পর যোগসাজশে সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে কুমিল্লার বিভিন্ন স্থানে বিভিন্ন লোকদের নিকট থেকে নিয়মিত চাঁদাবাজি করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

প্রেস বিজ্ঞপ্তি, ৬ মার্চ ২০২০