সারাদেশ

কুমিল্লায় মালবাহী ট্রাকে ২৭ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

কুমিল্লায় একটি মালবাহী ট্রাকে তল্লাশি চালিয়ে ২৭ হাজার পিস ইয়াবা জব্দ করেছে র‌্যাব। এ ঘটনায় তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

১৮ ডিসেম্বর শুক্রবার সকালে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াগঞ্জ বাজারস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‍্যাবের অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার বীরবীরি গ্রামের সাইফুল ইসলামের ছেলে মো. মেহরাজ হোসেন (২৪), কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার কচুবনিয়া গ্রামের জহির আহমেদের ছেলে মো. মহিউদ্দিন (১৯) এবং চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার শেখের খিল গ্রামের মৃত লালু মিয়ার ছেলে মো. আমির হোসেন (২৬)।

র‍্যাব জানায়, কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে কুমিল্লা এবং ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে পাচার করতেন মেহেরাজ, মহিউদ্দিন ও আমির হোসেন। মেহেরাজ ট্রাক চালক। তার নেতৃত্বে চলছিল এই ইয়াবা পাচার কাজ। আরও সহযোগী হিসেবে রাখতেন মহিউদ্দিন ও আমির হোসেনকে

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার তালুকদার নাজমুছ সাকিব গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি ট্রাকে ট্রাক তল্লাশি করে ২৭ হাজার ৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতার করা ট্রাক চালকসহ তিন মাদক ব্যবসায়ীকে। আসামিরা দীর্ঘদিন যাবত কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

আসামিদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় মামলা দায়ের করা হয়েছে।

স্টাফ করেসপন্ডেট,১৮ ডিসেম্বর ২০২০

Share