Home / সারাদেশ / কুমিল্লায় বিজয় দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা
বিজয়

কুমিল্লায় বিজয় দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা

কুমিল্লায় শ্রদ্ধা আর বিনম্র ভালবাসায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মহান মুক্তিযুদ্ধে বিজয়ের সুবর্ণজয়ন্তী পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে সকালে নগরীর টাউনহল মাঠের শহিদমিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে একাত্তরের মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন সদর আসনের সংসদ সদস্য আ.ক.ম বাহাউদ্দিন বাহার, সংরক্ষিত সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা, জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার ফারুক আহম্মেদ।

পরে একে একে মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

নগর উদ্যানে বঙ্গবন্ধুর ম্যুালে পুস্পস্তবক অর্পন করেন তারা।

দিবসটি উপলক্ষে কুমিল্লা নগরের রামঘাটন্থ জেলা আওয়ামীলীগ কার্য্যালয়ের জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে আলোচনায় করেন জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এদিকে বিকেল সাড়ে চারটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিচালনায় সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের শপথ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে যুক্ত থেকে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার অঙ্গীকার নিয়ে জাতীয় পতাকা হাতে কুমিল্লা স্টেডিয়ামে মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের মানুষ শপথ গ্রহণ করবেন।

প্রতিবেদকঃ জাহাঙ্গীর আলম ইমরুল, ১৬ ডিসেম্বর ২০২১