Home / সারাদেশ / কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে ৭ মার্চ উদযাপন
কুমিল্লা বর্ণাঢ্য

কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে ৭ মার্চ উদযাপন

কুমিল্লা বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ ও বাংলাদেশ উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তির আনন্দ উদযাপন করেছে কুমিল্লা জেলা পুলিশ।

এ উপলক্ষে রোববার বিকেলে কুমিল্লা টাউনহলের বীরচন্দ্র মিলনায়তনে জেলা পুলিশ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সদর সাংসদ হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।

কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি এস এম রুহুল আমিন, কুমিল্লা ভিক্টেরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও কুমিল্লা কমিউনিটি পুলিশের সভাপতি প্রফেসর আমীর আলী চৌধুরী।

অনুষ্ঠানের শুরুতে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । বক্তব্যে তিনি বলেন, ৭ই মার্চ এর ভাষণের মাধ্যমেই মুক্তিযুদ্ধের ডাক দিয়েছিলেন।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার সহযোগিতায় আয়োজিত এ অনুষ্ঠানে অতিথিরা কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার।

প্রধান মন্ত্রীর তথ্য ও যোগাযোগ বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের একটি সাময়িকীর বাংলা অনুবাদ করে শোনান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আজিম-উল-আহসান ।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, মাদকের বিষয়ে কুমিল্লা জেলা পুলিশ কঠোর।

সন্ধ্যায় মনোমুগ্ধকর ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় আনন্দ উদযাপন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার, কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক, ইন্সপেক্টর (তদন্ত) বিল্লাল হোসেন প্রমুখ।

প্রতিবেদক:জাহাঙ্গীর আলম ইমরুল,৮ মার্চ ২০২১