Home / সারাদেশ / কুমিল্লায় নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা
হত্যা

কুমিল্লায় নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা

কুমিল্লায় মো.নাছির উদ্দিন নামের নৈশ প্রহরীর খণ্ডবিখণ্ড লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই প্রহরীকে কুপিয়ে হত্যা করে ছিন্ন বিচ্ছিন্ন দেহটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেলে যায় দুর্বৃত্তরা।

১৩ জানুয়ারি সোমবার ভোররাতে জেলের চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা এলাকায় এ ঘটনা ঘটে।নিহত নাছির উদ্দিন উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের রবিউল্লাহর ছেলে ।

তিনি গত তিন বছর ধরে নাওতলা সিনিয়র আলিম মাদ্রাসা পার্শ্ববর্তী বাচ্চু চেয়ারম্যান মার্কেটে পিতা রবিউল্লাহর পরিবর্তে খণ্ডকালীন নৈশপ্রহরীর দায়িত্ব পালন করতেন । তার স্ত্রী ও একটি মেয়ে রয়েছে।

স্থানীয়রা জানান, মহাসড়কের পাশে বাচ্চু চেয়ারম্যান মার্কেটে ছোট একটি দোকানে ব্যবসার পাশাপাশি রাতে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন নিহতের বাবা রবিউল্লাহ। বাবার সমস্যা হলে তার পরিবর্তে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন নাছির। সেই ধারাবাহিকতায় রবিবার রাতে নাছির দায়িত্বপালন করতে আসে। সোমবার ভোরবেলা নাছিরের বাবা দোকানের সামনে এসে রক্ত দেখে হাউমাউ করে চিৎকার শুরু করে। তার চিৎকারে পাশের লোকজন ছুটে এসে চারদিক খুঁজতে গিয়ে মহাসড়কে শরীরের বিভিন্ন অঙ্গ পরে থাকতে দেখে।

চান্দিনা থানা পুলিশ ও ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ছিন্নবিচ্ছিন্ন দেহটি উদ্ধার করেছেন। এ বিষয়ে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফয়সল জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত চলছে।

প্রতিবেদক:জাহাঙ্গীর আলম ইমরুল