কুমিল্লায় নির্বাচনকে সামনে রেখে উঠান বৈঠক, প্রচারপত্র বিতরণ

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে উঠান বৈঠক, প্রচারপত্র বিতরণ ও ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাওয়ার মধ্য দিয়ে রাতদিন গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।

নগরীর ছোটরায় আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতের নৌকা প্রতীকের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে রোববার সন্ধ্যায়। উঠান বৈঠকে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত। এসময় আরও বক্তব্য রাখেন, কুমিল্লাা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ রুহুল আমিন ভূইয়া, সাবেক অধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান, অধ্যক্ষ শরিফুল ইসলাম, মহানগর আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আতিক উল্লাহ খোকন, মহানগর যুবলীগের আহবায়ক আব্দুলাহ আল মাহমুদ সহিদ, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, আদর্শ সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তরিকুর রহমান জুয়েলসহ আরো অনেকে।

তিনি নৌকা প্রতীকে ভোট চেয়ে বক্তব্য রাখেন। তিনি জানান, নির্বাচিত হতে পারলে নগরীর বিশষ্টজনদের সাথে পরামর্শ করে এক বছরের মধ্যে নগরীর যানজটসহমৌলিক সমস্যা সমাধান করবেন।

নগরীর বিভিন্ন এলাকায় প্রচার প্রচারনা ও লিফলেট বিতরণ করনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু এবং স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার।

এদিকে নগরীর চকবাজারসহ বিভিন্ন এলাকায় এবং স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার। এসময় তিনি হুমকীর অভিযোগ করেছেন এবং সিইসির সামনেই হট্টগোলকারীরা আইনের আওতায় না আসায় ক্ষোভ প্রকাশ করেন স্বতন্ত্র প্রার্থী কায়সার।

শহরের নিউমার্কেটে প্রচার প্রচারনা ও লিফলেট বিতরণ করনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু। এসময় তিনি পোস্টার ছেড়া-মাইক ভাঙার অভিযোগ করেছেন।

তবে, প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল বলছেন নির্বাচনী পরিবেশ ভালো রয়েছে। এসময় তিনি জেলা পুলিশ ও জেলা প্রশাসনের কর্মকান্ডের প্রসংশা করেন।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ৩০ মে ২০২২

Share