Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও আলোচনা সভা
হাজীগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও আলোচনা সভা

হাজীগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও আলোচনা সভা

বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে শুক্রবার(২৮ সেপেটম্বর) হাজীগঞ্জ পৌর কৃষকলীগ আয়োজিত র‌্যালী, আলোচনা ও মিলাদ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসাবে চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও জাতীয় পাওয়ারসেলের মহাপরিচালক ইঞ্জি. মোহাম্মদ হোসাইন।

তিনি বলেন, নির্বাচনের আগে অনেকেই মনোনয়নের বার্তা পেয়েছে দাবি করে আপনাদের মাঝে অপপ্রচার চালাবে কিন্তু একটা কথা সত্য এই যে শেখ হাসিনার বাহিরে কারও ক্ষমতা নেই কাউকে মনোনয়ন দেওয়ার। আপনাদের মনের আক্ষেপ আমি বুঝি যে প্রার্থী ভাই হতে পারবে না সেই স্যারদের মনোয়ন শেখ হাসিনা দিবেন না। কারন তিনি বিভিন্ন জরিপের বাহিরেও আপনাদের তৃনমূলের মতামতের মাধ্যমে নৌকার মনোনয়ন দিবেন। শেখ হাসিনার কাছে একটাই চাওয়া কর্মী বান্ধব নেতাকে নৌকার মনোনয়ন দিবেন। তাহলে শেখ হাসিনা আবারো বাংলার প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন।’

তিনি আরো বলেন, হাজীগঞ্জ-শাহরাস্তি থেকে জিনি নৌকা প্রতীকের মনোনয়ন পেয়ে নির্বাচিত হবেন তিনি শেখ হাসিনা সরকারের মন্ত্রী হবেন বলে আমার বিশ্বাস। বর্তমান সময়ে রাজনৈতিটা চলে গেছে কালোবাজারি, চাঁদাবাজ, মাদকব্যবসায়ী ও সন্ত্রাসীদের হাতে। তাই ভালো মানুষের সাথে থেকে রাজনীতি করুন তাহলে আপনাদের মনের কথা বুঝতে পারবে এবং উন্নয়নের ধারাবাহিকতা বৃদ্ধি পাবে।

হাজীগঞ্জ পৌর কৃষকলীগের সভাপতি আয়ুব আলী তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা তরুনলীগের সভাপতি আবু বক্কর ছিদ্দিক সোহাগের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম প্রমুখ।

অনুষ্ঠানের শেষ প্রান্তে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় উপজেলা বিভিন্ন প্রান্তে থেকে কয়েক শতাধিক নেতাকর্মী উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়
২৮ সেপেটম্বর,২০১৮

Leave a Reply