কুমিল্লায় কার্ভাডভ্যান চাপায় চুরি হওয়া হোন্ডাসহ নিহত ১

কুমিল্লায় কার্ভাডভ্যান চাপায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার দুপুর একটার দিকে কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসড়কে ময়নামতি ওয়ার সিমেট্রি কাছে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত মোটর সাইকেল আরোহীর নাম রব্বান মিয়া (৩০)।

পুলিশ জানায়, দুপুর একটার দিকে জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ফরিজপুর নামক এলাকায় কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়া অভিমুখি একটি কার্ভাডভ্যান কুমিল্লা গামী একটি মোটর সাইকেলকে চাপা দেয়। এসময় মোটর সাইকেল আরোহী রব্বান মিয়া ঘটনাস্থলেই মারা যায়।

দেবপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই আব্দুল সালাম জানান, ঘটনার পর পরই ঘাতক কার্ভাডভ্যান এবং গুর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে এবং মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

অভিযোগ রয়েছে, রোববার দিবাগত রাতে মুরাদনগরের কোম্পানীগঞ্জ থেকে তিনটি মোটর সাইকেল চুরি হয়। দুর্গত মোটর সাইকেলটি ওই চুরি হওয়া তিন মোটর সাইকেলের একটি। চুরি হওয়া মোটর সাইকেল তিনটি দিনের বেলায় কুমিল্লার দিকে নিয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনার কবলে পড়ে। এসময় দু’টি মোটর সাইকেল ফেলে দিয়ে একটি হোন্ডা নিয়ে পালিয়ে যায় চক্রের অন্য সদস্যরা। তবে, আপাতত এটিকে চুরির ঘটনা হিসেবে প্রকাশ করতে চাইছে না পুলিশ।

নিহত রব্বান জেলার মুরদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন হায়দরাবাদ গ্রামের সুলতান মিয়ার ছেলে।

কুমিল্লা করেসপন্ডেন্ট||আপডেট: ০৮:৪৬  অপরাহ্ন, ২৮ মার্চ ২০১৬, সোমবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Share