কুমিল্লায় কাউন্সিলর সোহেলর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর

কুমিল্লায় কাউন্সিলর সোহেলর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনওয়ারুল আজিম জানান, ময়নাতদন্ত শেষে সকাল ১০টা ৪৫ মিনিটে কাউন্সিলর সোহেলর মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার বাদ জোহর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে বলে তার পরিবার থেকে জানানো হয়।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহিম বলেন, এ ঘটনায় আজ মঙ্গলবার বিকেলে মামলা দায়ের করা হবে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

এদিকে মঙ্গলবার বেলা ১১ টায় মেয়রের মরদেহ তার নিজ বাড়িতে নিয়ে আসলে হাজার হাজার মানুষের ঢল নামে। এসময় প্রিয় কাউন্সিলরকে দেখে কান্নায় ভেঙ্গে পড়েন অনেকে। একজন অভিভাবক হারালেন বলে হাউমাউ করে কান্না করতে দেখা যায় অনেককে।

সোমবার বিকেল সাড়ে ৪ টায় কাউন্সিলর সৈয়দ সোহেল কার কার্যালয়ে বসা অবস্থায়নমোটরসাইকেল দিয়ে আসা কয়েকজন মুখুশদারী সন্ত্রাসী এলোপাথাড়ি গুলি করলে সৈয়দ সোহেল ও পরিপদ সাহা মারা যান। গুলিবিদ্ধ হয়ে আহত হন আরো কয়েকজন।

আজ মঙ্গলবার বাদ জোহর পাথুরিয়া পাড়ায় ঈদগাহ মাঠে তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। দুপুর পৌনে ১ টায় হরিপদ সাহার সৎকার করা হয়েছে নগরীর টিক্কাচর শশ্মনে।

প্রতিবেদকঃ জাহাঙ্গীর আলম ইমরুল

Share