Home / সারাদেশ / কুমিল্লায় এমপি’র উদ্যোগে ঈদ উপহার পেলেন ইমাম-মোয়াজ্জিনরা
কুমিল্লায় এমপি’র উদ্যোগে ঈদ উপহার পেলেন ইমাম-মোয়াজ্জিনরা

কুমিল্লায় এমপি’র উদ্যোগে ঈদ উপহার পেলেন ইমাম-মোয়াজ্জিনরা

এবার নিজ নির্বাচনী এলাকার সকল মসজিদের ইমাম-মোয়াজ্জিনকে ঈদ উপলক্ষে উপহার পাঠালেন কুমিল্লা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

তিনি তার নিজ এলাকা কুমিল্লার মুরাদনগর উপজেলার ২২টি ইউনিয়নের সকল মসজিদের ২৫শত ৪০ জন ইমাম এবং মোয়াজ্জিনের জন্যে আসন্ন ঈদে উপহার হিসেবে ঈদের খাদ্যসামগ্রী পাঠিয়েছেন।

স্থানীয় সংসদ সদস্যের বরাত দিয়ে যুবলীগ নেতা রুহুল আমীন এবং জহিরুল ইসলাম জুয়েল জানান, ইসলামী ফাউন্ডেশনের তালিকা অনুযায়ী গতকাল মঙ্গলবার থেকে শুরু করে আজ দিনভর এসব সামগ্রীর একটি প্যাকেজ প্রতিটি মসজিদে গিয়ে স্থানীয় নেতাকর্মীদের মাধ্যমে হাতে হাতে পৌঁছে দেয়া হবে। যাতে করে সম্মানিত ইমাম এবং মুয়াজ্জিনদের কষ্ট করে দূরে গিয়ে আনতে না হয়।

এর আগে মঙ্গলবার দুপুরে উপজেলা কমপ্লেক্স মাঠে এ সব উপহারসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিশেক দাস, উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম ফারুক রানা, হেলাল উদ্দিন চৌধুরী, যুবলীগের যুগ্ম-আহবায়ক রুহুল আমীন, যুবলীগ নেতা মোঃ জহিরুল ইসলাম জুয়েলসহ অনেকেই উপস্থিত ছিলেন।

উপহার প্যাকেজের মধ্যে রয়েছে উন্নতমানের পোলাওর চাল, সেমাই, চিনি, গুঁড়ো দুধ, ভোজ্যতেল, বুট, খেজুর ও বুটের ডাল প্রভৃতি খাদ্যসামগ্রী।

উল্লেখ্য যে, করোনার প্রাদুর্ভাব দেখা দেয়ার পর থেকেই সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুনের ব্যাক্তিগত তহবিল থেকে এলাকার মানুষের মাঝে আর্থিক ও খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

প্রতিবেদক:জাহাঙ্গীর আলম ইমরুল,২০ মে ২০২০