সারাদেশ

কুমিল্লায় ইয়াবা পৌঁছে না দেয়ায় …

জেএসসি পরীক্ষার্থীকে চপেটাঘাত করে কানের পর্দা ফাটিয়ে দিয়েছে মাদক ব্যবসায়ীরা

ইয়াবার প্যাকেট পৌঁছে না দেয়ায় ক্ষিপ্ত হয়ে চপেটাঘাত করে আশিকুর রহমান নামের এক জেএসসি পরীক্ষার্থীর কানের পর্দা ফাটিয়ে দিয়েছে মাদক ব্যবসায়ীদের একটি চক্র।

আহত আশিকুর রহমান কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার তেতাভূমি গ্রামের দিনমজুর জয়নাল আবেদিনের ছেলে। সে এবছর তেতাভূমি উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে।

এদিকে এ ঘটনায় আশিকুর রহমানের বাবা জয়নাল আবেদিন বাদী হয়ে মঙ্গলবার (১০ নভেম্বর) ব্রাহ্মণপাড়া থানায় জাকির হোসেন, শরিফুল ইসলাম ও মোহাম্মদ আলীকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, উপজেলার তেতাভূমি গ্রামের দিনমজুর জয়নাল আবেদিনের ছেলে আশিকুর রহমান (১৪) তেতাভূমি উচ্চ বিদ্যালয় থেকে এবছর জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে।

এদিকে গত রোববার (৮ নভেম্বর) আশিকুর রহমান ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়ন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জেএসসি পরীক্ষা দেয়া শেষ করে দুপুর ২টায় বাড়ি ফেরার পথে তেতাভূমি নোয়াপাড়া মানিকের দোকানের পূর্ব পাশে পৌঁছালে তার পাশের বাড়ির মোহাম্মদ আলীর ছেলে জাকির হোসেন ইয়াবা ট্যাবলেটের একটি প্যাকেট অপর মাদক ব্যবসায়ীর কাছে পৌঁছে দিতে বলে।

কিন্তু আশিকুর রহমান পৌঁছে দিতে অস্বীকৃতি জানালে জাকির হোসেন (৩৫) এবং তার ভাই শরিফুল ইসলাম (২৫) তাকে চড় মারতে থাকে। একাধারে সজোরে বেশ ক’টি চড় মারার পর আশিক মাটিতে লুটিয়ে পড়ে। এসময় জাকিরের বাবা মোহাম্মদ আলীও ছুটে এসে আশিককে মারতে থাকে।

একপর্যায়ে এলাকাবাসী এসে আহত আশিককে মাদক ব্যবসায়ীদের কবল থেকে উদ্ধার করে। পরে তাৎক্ষণিকভাবে আশিকের পরিবারের সদস্যরা তাকে চিকিৎসকের কাছে নিয়ে গেলে পরীক্ষা-নিরীক্ষার পর তার একটি কানের পর্দা ফেটে গেছে বলে জানা যায়।

এ ব্যাপারে কুমিল্লার নাক, কান, গলা বিশেষজ্ঞ ডা. এএইচএম দেলোয়ার (মামুন) চাঁদপুর টাইমসকে জানান, আশিকের একটি কানের পর্দা ফেটে গেছে এবং অপর কানের অবস্থাও বেশি ভালো নয়। তার উন্নত চিকিৎসা না হলে কান দুটো পুরোপুরি নষ্ট হয়ে যাবার সম্ভাবনা রয়েছে।

এদিকে দু’দিন চিকিৎসা শেষে আশিকের পিতা দিনমজুর জয়নাল আবেদিন মঙ্গলবার (১০ নভেম্বর) বাদী হয়ে জাকির হোসেন, শরিফুল ইসলাম ও মোহাম্মদ আলীকে অভিযুক্ত করে ব্রাহ্মণপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

এ ব্যাপারে থানার এসআই কামরুল ইসলাম অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কুমিল্লা করেসপন্ডেন্ট ||আপডেট: ০৫:১৮ পিএম, ১০ নভেম্বর ২০১৫, মঙ্গলবার

এমআরআর

Share