Home / সারাদেশ / কুমিল্লায় যুবলীগ নেতা হত্যায় জড়িত আরও ৩ জন গ্রেপ্তার
যুবলীগ

কুমিল্লায় যুবলীগ নেতা হত্যায় জড়িত আরও ৩ জন গ্রেপ্তার

কুমিল্লার গৌরীপুরে চাঞ্চল্যকর যুবলীগ নেতা জামাল হোসেন হত্যাকান্ডে সরাসরি জড়িত একজন হত্যাকারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র্যাব ও পুলিশ। বুধবার রাতে র্যা ব ও পুলিশের পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় অস্ত্র গুলি, আসামীদের ব্যবহত মোবাইল, বোরকার নেকাব উদ্ধার করা হয়।

বুধবার সকালে পুলিশ ও র্যা বের পৃথক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে কুমিল্লা পুলিশ সুপার আব্দুল মান্নান জানান, দাউদকান্দি গৌরপুরে যুবলীগ নেতা জামাল হত্যাকান্ডের পর আসামীদের ব্যবহত অস্ত্রগুলো একটি ব্যাগে করে দেবিদ্বার নবিয়াবাদ এলাকার মাজহারুল ইসলাম সৈকত নামে এব ব্যাক্তির কাছে রেখে আসে আসামীরা। ডিবি পুলিশ সৈকতকে গ্রেপ্তার করে তার কাছ থেকে দুটি অত্যাধুনিক বিদেশী পিস্তল, একটি রিভলবার, ২৪টি গুলি, সাতটি মোবাইল ফোন, দুটি বোরকার নেকাব, একটি ব্যবহত জিন্সপ্যান্ট উদ্ধার করে। এ ঘটনায় পুলিশের তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের ওসি রাজেস বড়ুয়া বাদী হয়ে সৈকতসহ সাত জনের নাম উল্লেখ করে দেবিদ্বার থানায় মামলা করেন।

অপর দিকে সকালে র্যা ব-১১ সিপিসি-২-এর কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এক সংবাদ সম্মেলনে জানান, যুবলীগ নেতা জামাল হোসেন হত্যাকান্ডে বোরকা পরিহিত তিনজনের মধ্যে মোঃ দেলোয়ার হোসেন দেলু নামে একজন হত্যাকারী এবং হত্যার পরবর্ত্তী সময়ে তাকে সহায়তার জন্য মোঃ সহিদুল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করা হয়।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ১০ মে ২০২৩