সারাদেশ

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় চুলের মুঠি ধরে বের করে গৃহবধূকে প্রকাশ্যে নির্যাতন (ভিডিওসহ)

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গাজীপুরের কালিয়াকৈরে জোসনা আকতার নামে এক গৃহবধূকে ঘর থেকে বের করে প্রকাশ্যে নির্যাতন করা হয়েছে।

সোমবার দুপুরে কালিয়াকৈর উপজেলার লতিফপুর গ্রামে নির্যাতনের এ ঘটনা ঘটে। পরে নির্যাতিতা নারী লতিফপুর গ্রামের বুলবুল মিয়ার স্ত্রী জোসনা আকতার বাদী হয়ে থানায় মামলা করেছেন।

অভিযুক্ত ব্যক্তির নাম জালাল উদ্দিন আহমদ। তিনি লতিফপুর গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে।

মামলা নেয়ার পরে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর ফারুক বাদী গৃহবধূকে দুষ্টু প্রকৃতির নারী হিসেবে উল্লেখ করেছেন। মামলা তদন্তে তার তেমন উৎসাহ দেখা যায়নি।

নির্যাতিতা নারী ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরেই জালাল উদ্দিন আহমদ গৃহবধূ জোসনা আকতারকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু জোসনা প্রস্তাব প্রত্যাখ্যান করায় ক্ষুব্ধ ছিলেন জালাল। এরই এক পর্যায়ে সোমবার দুপুরে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র জালাল ওই গৃহবধূকে অন্যত্র যেতে বলেন। কিন্তু তার ডাকে সাড়া না দেয়ায় ক্ষিপ্ত জালাল সরাসরি ওই নারীর বাড়িতে যান। এরপর চুলের মুঠি ধরে ঘরে থেকে বের করে আনেন। পরে বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি মারপিট করেন।

মারধরে আহত হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

জানতে চাইলে কালিয়াকৈর থানার ওসি মো. ওমর ফারুক মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মেয়েটি একটু দুষ্টু প্রকৃতির। তাই হয়তো তাকে চড় থাপ্পড় মারা হয়েছে। তবে নির্যাতনের ঘটনায় যেহেতু মামলা নেয়া হয়েছে, তাই বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক ||   আপডেট: ১০:৪০ পিএম, ০৫ অক্টোবর ২০১৫, সোমবার

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

Share