Home / খেলাধুলা / কী বিনয়ী ও মাটির মানুষ তিনি: শিশির
কী বিনয়ী ও মাটির মানুষ তিনি: শিশির
সাকিবের স্ত্রীর শিশিরের ফেসবুক থেকে সংগৃহীত

কী বিনয়ী ও মাটির মানুষ তিনি: শিশির

বঙ্গভবনে আমন্ত্রণে গিয়ে রাষ্ট্রপতি আবদুল হামিদের আতিথেয়তায় মুগ্ধ হয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আল হাসান শিশির।

মেয়ে আলাইনা হাসান অব্রিকে নিয়ে মঙ্গলবার বঙ্গভবনে নৈশভোজে যান সাকিব-শিশির দম্পতি।

বুধবার দুপুরে বঙ্গভবনের কয়েকটি ছবি ফেইসবুকে শেয়ার করে প্রথম এই খবর জানান শিশির। পরে সাকিব আল হাসানও সেখানকার বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। দুজনই প্রশংসায় ভাসিয়েছেন রাষ্ট্রপতি হামিদকে।

ফেইসবুক পোস্টে শিশির লিখেছেন, “গত রাতে মাননীয় রাষ্ট্রপতির ভবন বঙ্গভবনে নৈশভোজে। কী বিনয়ী ও মাটির মানুষ তিনি!”

আতিথেয়তার জন্য রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানিয়ে সাকিব লিখেছেন, “নৈশভোজে চমৎকার বিনয়ী মানুষটির সঙ্গে সাক্ষাৎ হওয়াটা ছিল খুবই আনন্দের। আমি সত্যিই সম্মানিত বোধ করছি!!!”

তাদের শেয়ার করা একটি ছবিতে দেখা যায়, খাবার টেবিলে বসা সাকিব আল হাসানের কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। সস্ত্রীক রাষ্ট্রপতির সঙ্গে রয়েছে সাকিব-শিশিরের আরেকটি ছবি। দরবার হলে রাষ্ট্রপতির চেয়ারের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন দুজন।

শিশিরের শেয়ার করা একটি ছবিতে সমবয়সী দুই সাথীর সঙ্গে খেলায় ব্যস্ত দেখা যায় তাদের দুই বছরের মেয়ে আলাইনাকে।

এই মাসের প্রথম দিকেই এক সাপ্তাহিক ছুটির দিনে প্রধানমন্ত্রীর আমন্ত্রণে স্ত্রী-কন্যাকে নিয়ে গণভবনে গিয়েছিলেন সাকিব আল হাসান। সেদিন তার মেয়েকে নিয়ে আনন্দঘন সময় কাটান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছোট মেয়েটিকে নিয়ে একুরিয়ামে মাছ দেখানো, বিভিন্ন রঙের ছোট ছোট বল নিয়ে তার সঙ্গে খেলা, মোবাইলে তাকে কিছু একটা দেখানো এবং মেয়েটিকে কোলে নিয়ে প্রধানমন্ত্রীর হাস্যোজ্জ্বল ছবি ফেইসবুকে ভাইরাল হয়েছিল।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ০০ এ .এম ২৯মার্চ,২০১৮বৃহস্পতিবার
এ.এস