Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / কল্যানপুরে ইউনিয়ন বিএনপির বিক্ষোভ সমাবেশ
কল্যানপুরে

কল্যানপুরে ইউনিয়ন বিএনপির বিক্ষোভ সমাবেশ

ফ্যাসিষ্ট আওয়ামী সরকার কর্তৃক তেল, গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য-মূল্যের উর্ধ্বগতি এবং ভোলা জেলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক ও ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছে চাঁদপুর সদর উপজেলার কল্যানপুর ইউনিয়ন বিএনপি।

বুধবার ৩১ আগষ্ট বিকেলে ইউনিয়নের মিলিটারি বাজারে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে দাসাদী বাজারে এসে শেষ হয়।

পরে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর থানা বিএনপির সভাপতি শাহজালাল মিশন।

তিনি বক্তব্যে বলেন, সরকার মেঘা প্রকল্পের নামে দূর্নীতি করছে। এ সরকারের লজ্জা থাকা দরকার, প্রায় ৫০ টাকা বৃদ্ধি করে মাত্র ৫ টাকা কমিয়েছে। তারা ভোট চোর সরকার। এ সরকার প্রশাসনের উপর নির্ভর করে টিকে আছে। তাদের ভোটের অধিকার দরকার নেই। তারা জনগনের ভোটের অধিকার কে হত্যা করেছে।

তিনি আরোও বলেন, এ সরকার যতদিন ক্ষমতায় থাকবে তারা জনগনের অধিকার হরণ করবে। শেখ ফরিদ আহমেদ মানিকের নেতৃত্বে চাঁদপুরে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

কল্যানপুর ইউনিয়ন বিএনপির সভাপতি দেলওয়ার হোসেন খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এর পরিচালনায় বক্তব্য রাখেন সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান, সদর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন।

এ সময় সদর থানা বিএনপির সহ-সভাপতি অ্যাড. জাকির হোসেন ফয়সাল, সাংগঠনিক সম্পাদক বরকত উল্ল্যাহ খান, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক, সদর থানা যুবদলের আহ্বায়ক সরোয়ার গাজী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম, জেলা জাসাসের আহ্বায়ক এমদাদুল হক মিলন, জেলা স্বেচ্ছাসেবকদলেরর যুগ্ম আহ্বায়ক সলেমান ঢালী, আবুল হাসনাত, সদর থানা ছাত্রদলের সভাপতি শেখ হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক জিসান আহমেদসহ বিএনপি ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকারকে আর একমূহুর্তেও আমরা দেখতে চাইনা। তাদের অধিনে কোন নির্বাচনে বিএনপি অংশগ্রহন করবে না। কল্যানপুর ইউনিয়ন থেকেই সরকার পতনের আন্দোলন করা হবে। 

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক,৩১ আগস্ট ২০২২