শিক্ষাঙ্গন

চাঁদপুর সদরের কল্যাণপুর ইউনিয়নে শহীদ দিবস পালন

চাঁদপুর সদরের কল্যাণপুর ইউনিয়নে সফরমালী উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ খান দুদু ও সাধারণ সম্পাদক কামাল হোসেন প্রধানিয়া ও সাংগঠনিক সম্পাদক মহসীন মিজি ভাষা শহীদদের স্মরণে শহীদ মিনারের পাদদেশে পুষ্পস্তবক অর্পণ করেন ।

সকাল সাড়ে সাতটায় আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী নেতা-কর্মীদের নিয়ে উচ্চ বিদ্যালয় শহীদ মিনারে আসেন এবং শহীদ মিনারে ভাষা মহিদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করেন ।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন নুরুল ইসলাম খান, হাফেজ খান,মমিন হোসেন বেপারী,ইসহাক খান, যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ,এফ এম সুমন হাওলাদার , সাইফূল সরকার ও ডালিম মিয়াজিসহ অন্যান্য
নেতৃবৃন্দ ।

এদিকে সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সফরমালী উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মো.আবুল কাসেমের নেতৃত্বে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সকাল সাতটায় শিক্ষার্থীদের নিয়ে প্রভাত ফেরিতে অংশগ্রহণ করেন ও শহীদ ইব্রাহিম বিএবিটি’র কবরের পাশে ফাতেহা পাঠ করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

পরিশেষে সফরমালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয় শিক্ষক , স্বুল ম্যানেজিং কমিটির সদস্যগণ ও শিক্ষার্থীবৃন্দ শহীদ মিনারের পাদদেশে পুষ্পস্তবক অর্পণ করেন ।

আবদুল গনি , ২১ ফেব্রুয়ারি ২০২০

Share