কলাকান্দা ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৬ নং কলাকান্দা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড যুবদল নেতা মোঃ মুছা ও মোহন এদের উদ্যোগে বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত কামনায় এবং সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

শুক্রবার ২৩ আগষ্ট সন্ধ্যায় উপজেলার ৬ নং কলাকান্দা ইউনিয়নের পশ্চিম হানিরপাড় বাইতুল ছালাম জামে মসজিদে প্রাঙ্গণে ৪ নং ওয়ার্ড যুবদল নেতা মোঃ মুছা ও মোহন এবং এলাকাবাসীর সহযোগীতায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে দেশের নিহত সকল ছাত্র জনতার আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আবদুল মান্নান সাগর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলাকান্দা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মজিবুর রহমান।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আব্দুল হালিম বেপারী,মোঃ সামছুদ্দিন ছৈয়াল, ৪ নং ওয়ার্ড যুবদল নেতা মোঃ মুছা ও মোহন, কলাকান্দা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তাঁতী, কলাকান্দা ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক নাহিদুল ইসলাম নাহিদ, গোলাম রাব্বানী, হোসেন মিয়া, কলাকান্দা ইউনিয়ন সেচ্ছাসেবকদলের সদস্য সচিব আবদুল কাইউম মাল’সহ বিএনপি,স্বেচ্ছাসেবকদল, ওয়ার্ড যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ অহিদ। এসময় বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের আত্নার মাগফিরাত এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য দোয়া করা হয়। একই সাথে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়।

নিজস্ব প্রতিবেদক, ২৩ আগস্ট ২০২৪

Share