Home / চাঁদপুর / হাজীগঞ্জে গৃহবধূর লাশ নিয়ে ধুম্রজাল : স্বামী ও পরিবার পলাতক
Lash
প্রতীকী ছবি

হাজীগঞ্জে গৃহবধূর লাশ নিয়ে ধুম্রজাল : স্বামী ও পরিবার পলাতক

হাজীগঞ্জ পৌরসভাধীন ১০নং ওয়ার্ড রান্ধুনীমূড়া গ্রাম থেকে বুধবার(৩ অক্টোবর) ফিরোজা বেগম (২৪) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

ফিরোজা বেগম রান্ধুনীমূড়া গ্রামের পশ্চিম পাড়া ইসমাইল হাজী বাড়ির সিএনজি চালক হেলাল মিয়ার স্ত্রী। হেলাল ওই বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে।

এ দিকে ফিরোজা বেগম আত্মহত্যা করেছেন, আবার কেউ বলেছে তাঁকে হত্যা করা হয়েছে এই বলে স্থানীয়ভাবে ধুম্রজাল সৃষ্টি হয়েছে । তার গলায় ফাঁসের চিহৃ রয়েছে বলে নিশ্চিত করেছেন পুলিশ। এই ঘটনার পর তার স্বামী ও পরিবারে লোকজন পুলিশের ভয়ে পালিয়ে যান।

স্থানীয় সূত্রে জানা যায়, ফিরোজা বেগম ও তার স্বামী হেলালের মাঝে সাংসারিক বাক-বিতন্ডা লেগেই থাকতো এবং প্রায় সময় হেলাল তার স্ত্রীকে মারধর করতো। তাদের ঘরে এক কন্যা সন্তান রয়েছে। বুধবার দুপুরে ফিরোজা বেগম গলায় ফাঁস দিয়েছে বলে এলাকায় গুঞ্জন উঠে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। স্থানীয়দের দাবী সুষ্ঠ তদন্তের মাধ্যমে আইনি কার্যক্রম সম্পন্ন করা হোক।

থানা উপ-পরিদর্শক (এসআই) শামসুজ্জামান বলেন, ‘গৃহবধূর আত্মহত্যার খবর পেয়ে অফিসার ইনচার্জের নির্দেশে সঙ্গীয় ফোর্স নিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। তার গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।’

অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, ‘গৃহবধু ফিরোজা বেগমের আত্মহত্যার খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তার গলায় ফাঁসের চিহৃ রয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। তিনি বলেন, আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে এবং ময়নাতদন্ত রিপোর্ট আসলেই বিস্তারিত জানা যাবে।’

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক
অক্টোবর ০৩,২০১৮