Home / বিনোদন / কলকাতায় সম্মাননা পেলেন বাংলাদেশের কৌতূক অভিনেতা উত্তম অধিকারী
কলকাতায় সম্মাননা পেলেন বাংলাদেশের কৌতূক অভিনেতা উত্তম অধিকারী

কলকাতায় সম্মাননা পেলেন বাংলাদেশের কৌতূক অভিনেতা উত্তম অধিকারী

দুই বাংলার কবিতা উৎসব ২০১৮ এর কবিতা উৎসবে পশ্চিম বঙ্গের কোলকাতায় সম্মাননা পেলেন বাংলাদেশের অভিনেতা উত্তম অধিকারী। গত ২৪ নভেম্বর কলকাতার ঘোবর ডাঙ্গার একটি হলরুমে আলোচিত কৌতুক অভিনেতা হিসাবে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পশ্চিম বঙ্গ সরকারের শিক্ষা অধিকর্তা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পশ্চিম বঙ্গের বিখ্যাত কবি অমৃত লাল বিশ্বাস, বিখ্যাত শিল্পী সৈমেন কর, কবি শ্রী শংকর, ভাষ্কর, শিবো প্রসাদ ও সমির রঞ্জন সরকারসহ বিভিন্ন ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে বিখ্যাত কবি অমৃত লাল বিশ্বাস ও বিখ্যাত শিল্পী সৈমেন কর উত্তম অধিকারের হাত সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

জানা যায়, বাংলাদেশের এই আলোচিত কৌতুক অভিনেতা উত্তম অধিকারী, জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি, পরিবর্তন ও স্মাইল শো- সহ দেশের বিভিন্ন অনুষ্ঠানে কৌতুক অভিনয়নের মাধ্যমে সুনাম কুড়িয়ে আসছেন। এছাড়াও তিনি বিভিন্ন টিভি চ্যানেলের বিভিন্ন নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করে আসছেন। তারই সুবাদে এপাড় বাংলা এবং ওপার বাংলা এই দুই বাংলার কবিতা উৎসবে তাকে আলোচিত কৌতুক অভিনেতা হিসেবে এই সম্মাননা প্রদান করা হয়।

তিনি তার এই প্রাপ্ত পুরস্কারটি আমার বাংলাদেশের সকল মানুষকে উৎস্বর্গ করেছেন। তিনি বলেন, বাংলাদেশের যেসকল মানুষের ভালোবাসায় আমি আজ আমি উত্তম অধিকারী তাদের জন্য আমার এ পুরস্কারটি উৎস্বর্গ করলাম।

একই সাথে আমি যেনো সুনামের সাথে আমার অভিনয় জগতকে ধরে রাখতে পারি সেজন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

প্রতিবেদক: কবির হোসেন মিজি

Leave a Reply