Home / বিনোদন / কলকাতায় জয়া কার সাথে লিভ টুগেদার করছেন?
কলকাতায় জয়া কার সাথে লিভ টুগেদার করছেন?

কলকাতায় জয়া কার সাথে লিভ টুগেদার করছেন?

কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জি। তার সঙ্গে প্রেম করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এমন খবর কান পাতলেই গেল কয়েক মাস ধরে শোনা যাচ্ছে শোবিজে। শুধু তাই নয়, বলা হচ্ছে কলকাতায় সৃজিতের বাসাতেই থাকছেন জয়া। করছেন লিভ টুগেদার।

তবে সব খবরকে স্রেফ গুঞ্জন বলেই দাবি করলেন ‘বিসর্জন’খ্যাত এই তারকা। সৃজিতের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন তিনি। আজ বাংলার আনন্দবাজার পত্রিকায় জয়ার এক দীর্ঘ সাক্ষাৎকার প্রকাশ হয়েছে। সেখানে তিনি নানা বিষয়ের পাশাপাশি সৃজিতের সঙ্গে প্রেম সংশ্লিষ্ট প্রশ্নেরও উত্তর দেন।

সৃজিত মুখার্জির সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে জয়া উত্তর দেন, ‘এটা পুরোটাই গুজব। তিনি একজন গুণী নির্মাতা। তার সঙ্গে সবাই কাজ করতে চাই। আমিও চাই। তার একটি নতুন ছবিতে কাজ করছি আমি। এখানে ব্যক্তিগত কোনো সম্পর্ক নেই।’

এসময় জয়া দাবি করেন ঢাকায় তার একজন বিশেষ বন্ধু রয়েছেন যার সঙ্গে বিশেষ সম্পর্ক আছে তার। তবে তার নাম জানতে চাওয়া হলে নাম বলা যাবে না বলে জবাব দেন জয়া। আর বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, ‘আপাতত তিনি বিয়ে করছেন না।

সম্প্রতি কলকাতায় একের পর এক সিনেমা দিয়ে বাজিমাত করেছেন জয়া। জিতে নিয়েছেন সেখানকার বেশ কিছু নামি দামি স্বীকৃতিও। এই মুহূর্তে হাতে আছে সৃজিত মুখার্জি ছাড়া আরও বেশ ক’জন গুণী নির্মাতার চলচ্চিত্র। (জুম বাংলা)

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ৪: ১০ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
এএস