কলকাতার অভিনেত্রী দিশা গাঙ্গুলির নাটকীয় মৃত্যু

‎Friday, ‎10 ‎April, ‎2015  10:06:45 PM

চাঁদপুর টাইমস ডট কম :

ভারতের কলকাতার বেহালা এলাকায় নিজ ফ্ল্যাটে পাওয়া গেছে ‘তুমি আসবে বলে’ সিরিয়ালের অভিনেত্রী দিশা গাঙ্গুলির মৃতদেহ। তবে এখনও জানা যায়নি মৃত্যুর কারণ।

পশ্চিমবঙ্গের দৈনিক আনন্দবাজার বলছে, ৯ এপ্রিল দুপুরে ফ্ল্যাট থেকে দিশার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ২৩ বছর বয়সী দিশা বাংলা সিরিয়ালের নিয়মিত অভিনেত্রী। পরিচিতি পান ‘বউ কথা কও’ সিরিয়ালের অভিনয় করে।

আনন্দবাজার আরও বলছে, দিশা সেই ফ্ল্যাটে মায়ের সঙ্গে থাকতেন। তার বাবা দক্ষিণ আফ্রিকায় কাজ করেন। সম্প্রতি মা দক্ষিণ আফ্রিকায় যাওয়ার পর থেকে একাই থাকছিলেন দিশা।

প্রাথমিক তদন্তে দিশার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি, কোনো সুইসাইড নোটও মেলেনি। পুলিশের দাবী, এই মৃত্যুর পেছনে এখন পর্যন্ত কোনো অপরাধের ইঙ্গিত পাননি তারা।

দিশার মৃতদেহ দেখে পুলিশকে খবর দেন তার এক বন্ধু। বৃহস্পতিবার রাতে দিশার সঙ্গে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলা দেখতে গিয়েছিলেন তিনি। এরপর রাতের খাবার সেরে দিশাকে তার ফ্ল্যাটে পৌঁছে দিয়ে আসেন।

বন্ধুটি জানান, গভীর রাত পর্যন্ত দিশার সঙ্গে ফোনে কথাও হয় তার। কিন্তু পরদিন সকাল থেকে অনেকবার ফোন করে সাড়া না পেয়ে তার সঙ্গে দেখা করতে আসেন। অনেক ডাকাডাকির পর দরজা না খোলায় ভেঙ্গে ঘরে ঢোকেন তিনি।

ঘরের ভেতর ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় দিশাকে। এরপর হাসপাতালে নিলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

দিশা ছোটবেলার অনেকটা সময় দক্ষিণ আফ্রিকাতে কাটিয়েছেন। এরপর পড়াশোনার জন্য কলকাতায় ফিরে আসেন। দশম শ্রেণীতে পড়ার সময়ই অভিনয়ে তার হাতে খড়ি হয়।

‘বউ কথা কও’ ছাড়াও ‘কনকাঞ্জলি’, ‘মৌচাক’ এবং ‘অদ্বিতীয়া’ সিরিয়ালে অভিনয় করেছেন দিশা। স্টার জলসায় চলতে থাকা ‘তুমি আসবে বলে’ সিরিয়ালেও অভিনয় করছিলেন তিনি।

চাঁদপুর টাইমস : এমআরআর/2015

Share