Home / শীর্ষ সংবাদ / করোনা সন্দেহে চাঁদপুরের যুবকের ঢাকায় মৃত্যু : এলাকায় আতঙ্ক
করোনা সন্দেহে

করোনা সন্দেহে চাঁদপুরের যুবকের ঢাকায় মৃত্যু : এলাকায় আতঙ্ক

করোনা ভাইরাস রোগের সন্দেহ নিয়ে চাঁদপুরের দেবাশীষ সনু সাহা নামে এক ব্যাংক কর্মকর্তা ঢাকায় মৃত্যুবরণ করেছে। ২৮ মার্চ শনিবার বিকেলে ঢাকায় কুর্মিটোলা হাসপাতালে সে মৃত্যুবরণ করে। বর্তমানে তার লাশ নারায়ণগঞ্জে নেওয়া হয়েছে।

দেবাশীষ সনু নারায়ণগঞ্জ শহরে থেকে ব্যাংক এশিয়ায় চাকরি করতে বলে জানা গেছে। তার পিতা রাজেন্দ্র সাহা নারায়ণগঞ্জে অসুস্থ্য ছেলের সাথে সাত দিন ছিলো বলে তাকে এবং তার মেয়েকে হোম কোয়ারেন্টে থাকার জন্যে নির্দেশ দিয়েছে পুরাণবাজার ফাঁড়ির পুলিশ। বর্তমানে ওই বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ।

পুরাণবাজার নিতাইগঞ্জ দুর্গা মন্দিরের সভাপতি ডাক্তার অসিম মিত্র জানায়, স্থানীয় রাজেন্দ্র সাহার পুত্র দেবাশীষ সনু নারায়ণগঞ্জে তার আত্মীয় বাড়িতে থেকে ব্যাংক এশিয়ায় চাকরি করতো। গত ১৫ দিন যাবত তার জ্বর, ঠান্ডা জনিত অসুখ ছিল। অসুখ নিয়ে সে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে সাধারণ বেডে চিকিৎসা নিয়ে বাড়িতে চলে আসে। কিন্তু তার অবস্থার উন্নতি না হওয়ায় পুনরায় সে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করে বলে আমরা জেনেছি।

তিনি আরো জানান, দেবাশীষ সনুর পিতা রাজেন্দ্র সাহাও ছেলেকে দেখতে রামায়ণ গঞ্জে গিয়ে তার সাথে প্রায় ৭ দিন ছিল। এজন্য তার পিতা এবং বোনকে পুলিশ বাড়িতে থাকার নির্দেশনা দিয়েছেন। সনু সাহার ব্লাড টেস্ট করার জন্য নিয়েছে বলে আমরা জেনেছি। ব্লাড রিপোর্ট এলেই আমরা জানতে পারব তার করোনাভাইরাস ছিল কি না।

পুরাণবাজার ফাঁড়ির ইনচার্য মো.মাসুদ হোসেন জানান, আমরা যতটুকু জেনেছি যে, সনু সাহা নারায়গঞ্জে এক আত্মীয় বাড়িতে থেকে ব্যাংক এশিয়ায় চাকরি করতো। করোনা ভাইরাস রোগের লক্ষণ নিয়ে সে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে।

তিনি আরো জানান, সনু সাহার পিতা ও বোন নারায়নগঞ্জে যেতে চেয়েছিলো। যেহেতু তার পিতা ছেলের সাথে ৭ দিন ছিল তাই আমরা তাকে বাড়িতে থাকার জন্য নির্দেশ দিয়েছি। পাশাপাশি তার সাথে এলাকার অন্য মানুষ যেন না মিশে সে নির্দেশ দিয়েছি।

এদিকে এলাকার বেশ কয়েকজনের সাথে আলাপ করে জানা যায়, সনু সাহা তার ফেসবুক আইডিতে করোনা রোগে আক্রান্ত হয়েছে বলে একটি পোস্ট দিয়েছিল। এই প্রতিবেদক তার পোস্টটি দেখার জন্য সনু সাহার ফেসবুক আইডি ঘুরে সে পোস্টটি পায়নি। ধারণা করা হচ্ছে যে পোস্টটি সে ডিলিট করে দিয়েছে।

অন্যদিকে এই ঘটনায় পুরানবাজার নিতাইগঞ্জ এলাকায় মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। উৎসুক জনতা সনু সাহার বাড়ির আশপাশে ঘুরঘুর করতেও দেখা গেছে।

আশিক বিন রহিম,২৮ মার্চ ২০২০