Home / চাঁদপুর / চাঁদপুর আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় করোনা রোগীর মৃত্যু
আইসোলেশনে

চাঁদপুর আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় করোনা রোগীর মৃত্যু

চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় করোনায় আক্রান্ত এক ব্যক্তি মারা গেছেন। তার নাম আব্দুল মান্নান (৫৫)। ২১ জানুয়ারি বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে তিনি মারা যান।

মঙ্গলবার দুপুরে প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। এর আগেই তিনি করোনা পজেটিভ ছিলেন এবং বাড়িতে তার অবস্থার অবনতি হয়।

চাঁদপুর সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, আব্দুল মান্নানকে সদর হাসপাতালে আনার পর তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা রেফার করা হয়। কিন্তু তাকে ঢাকা নেয়নি পরিবারের লোকজন। মৃত্যুর পর ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবী টিম এসে তার লাশ বাড়িতে নিয়ে যায়।

এদিকে চাঁদপুরে আরো ৬জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৫জন ও হাজীগঞ্জের ১জন রয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৭৪২জন। আর মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৮৭জন। সুস্থ হয়েছেন ২৫৮৮জন। বর্তমানে চিকিৎসাধীন ৬৭জন।

২১ জানুয়ারি বৃহস্পতিবার সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৭৪২জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১১৮৯জন, ফরিদগঞ্জে ৩০২জন, মতলব দক্ষিণে ২৯৭জন, শাহরাস্তিতে ২৫২জন, হাজীগঞ্জে ২৩০জন, মতলব উত্তরে ২০৬জন, হাইমচরে ১৭২জন ও কচুয়ায় ৯৪জন।

করোনায় জেলায় মোট ৮৭জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৭জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১৪জন, মতলব উত্তরের ১১জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

করেসপন্ডেট,২২ জানুয়ারি ২০২১