Home / চাঁদপুর / চাঁদপুর শহরে করোনা উপসর্গে আরো এক বৃদ্ধের মৃত্যু
করোনা উপসর্গে আরো এক বৃদ্ধের মৃত্যু

চাঁদপুর শহরে করোনা উপসর্গে আরো এক বৃদ্ধের মৃত্যু

চাঁদপুর শহরে করোনার উপসর্গ (জ্বর, কাশি) নিয়ে আরো এক বৃদ্ধ মারা গেছেন। শুক্রবার (২৯ মে) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে শহরের নিউ ট্রাক রোডে বটতলা এলাকার কাজী অফিস সংলগ্ন চারতলা ভবনে তিনি মারা যান। মৃতের নাম মোঃ আবুল খায়ের। বয়স আনুমানিক ৫৫ বছর।

পারিবারিক সূত্রে জানা যায়, আবুল খায়ের গত ৫ দিন ধরে জ্বর ও প্রচন্ড কাশিতে ভুগছিলেন। শুক্রবার রাতে তার শ্বাসকষ্ট দেখা দেয়। রাত সাড়ে ১০টার দিকে নিজ বাসায় তিনি মারা যান।

চাঁদপুর শহরের করোনা বিষয়ক স্বেচ্ছাসেবী সংগঠন কিউআরসি’র টিম লিডার নাজমুল হাসান বাঁধন তার ফেসবুক ওয়ালে এসব তথ্য জানান।

তিনি জানান, মৃত ব্যক্তির মরদেহ তার বাসার দ্বিতীয় তলা থেকে কিউআরসি স্বেচ্ছাসেবকদের মাধ্যমে বাসার সামনের রাস্তায় ফ্রিজিং অ্যাম্বুলেন্স এনে রাখা হয়। শনিবার সকালে তাকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হবে। এর আগে তার নমুনা সংগ্রহ করা হবে।

এদিকে বৈরি আবহাওয়ার মধ্যেও করোনা উপসর্গে মৃত্যুবরণকারী সাহিদা বেগমের দাফন সম্পন্ন করলো চাঁদপুরের কিউআরসি টিম। ২৯ মে শুক্রবার সকাল সাড়ে ১১টায় বঙ্গবন্ধু সড়কে মহরম খার স্ত্রী সাহিদা বেগম করোনা উপসর্গ নিয়ে মারা গেলে ওই এলাকা থেকে কিউআরসি হটলাইনে ফোন আসে। পরবর্তীতে কিউআরসি টিম ঘটনাস্থলে পৌছায় এবং মৃত ব্যক্তির জন্য কবর খোড়া থেকে শুরু করে জানাজা ও দাফনে সক্রীয় ভাবে অংশ নেয়। এ টিমটির কর্ণধার হলেন চাঁদপুর পৌর নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল।

করেসপন্ডেন্ট, ৩০ মে ২০২০