Home / চাঁদপুর / চাঁদপুরে করোনা ইউনিটে ২২ চিকিৎসককে পদায়ন
করোনা ইউনিটে

চাঁদপুরে করোনা ইউনিটে ২২ চিকিৎসককে পদায়ন

করোনাভাইরাস পরিস্থিতিতে জনসেবা নিশ্চিত করার জন্য চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ২২ জন চিকিৎসককে পদায়ন করা হয়েছে। পদায়নকৃত চিকিৎসকরা করোনা ইউনিটে দায়িত্ব পালন করবেন। মঙ্গলবার চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

পদায়নকৃতদের ১০ জন চাঁদপুর মেডিক্যাল কলেজের, ১০ জন নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিক্যাল কলেজের এবং দুই জন কুমিল্লা মেডিক্যাল অ্যাসিস্টেন্টস ট্রেনিং স্কুলের।

সিভিল সার্জন জানান, চাঁদপুরে করোনার সময়ে রোগীদের সেবা নিশ্চিত করার লক্ষ্যে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ৫ জুলাই একটি প্রজ্ঞাপন জারি করেছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, কোভিড-১৯ অতিমারি সুষ্ঠুভাবে মোকাবিলা এবং জনসেবা নিশ্চিত করার লক্ষ্যে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিসিএস [স্বাস্থ্য] ক্যাডার/ স্বাস্থ্য সার্ভিসের কর্মকর্তাদের সংযুক্তিতে পদায়ন করা হলো।

এতে আরও বলা হয়, পদায়নকৃত চিকিৎসকরা ৭ জুলাই বুধবার মধ্যে নতুন কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় ৮ জুলাই থেকে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিক অবমুক্ত হিসেবে গণ্য হবেন। এই চিকিৎসকরা পূর্ববর্তী মূল কর্মস্থল থেকে বেতন-ভাতা উত্তোলন করবেন।

চাঁদপুর করেসপন্ডেট