Home / উপজেলা সংবাদ / কচুয়া / করোনা আক্রান্ত কচুয়া প্রেসক্লাবের সভাপতির জন্য দোয়া কামনা
করোনা আক্রান্ত কচুয়া প্রেসক্লাবের

করোনা আক্রান্ত কচুয়া প্রেসক্লাবের সভাপতির জন্য দোয়া কামনা

চাঁদপুরের কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের কাগজের কচুয়া প্রতিনিধি মো.রাকিবুল হাসান করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি শুরুতে কিছুটা অসুস্থ থাকলেও বর্তমানে সুস্থ্য রয়েছেন এবং কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাক্তন আরএমও ডা. এমএ মান্নান ও বর্তমান আরএমও ডা. সোহেল রানা’র পরামর্শে নিজ বাসায় আইসোলেসনে রয়েছেন।

তার করোনা পজেটিভ আসার খবর শুনে অনেক সহকর্মী,সাংবাদিক ও শোভাকাঙ্খীরা অনেকেই ব্যতীত হয়েছেন এবং দু:খ প্রকাশ করেছেন। পাশাপাশি তাকে নিয়ম মেনে চলতে মুঠোফোনে বুদ্ধি পরামর্শ দিয়ে সমবেদনা জানাচ্ছেন।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো. রাকিবুল হাসান সকলের অবগতির জন্য বলেন, আমি গত ২৬ মে অসুস্থ্য বোধ করায় নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছি এবং ডাক্তারের পরামর্শে ঔষুধ সেবন করে যাচ্ছি। ৩০ মে আমি করোনা পরীক্ষার নমুনা দেই। ২ জুন আমার পজেটিভ রিপোর্ট তৈরি হয় এবং ৩ জুন সামাজিক যোগাযোগ মাধ্যম (সোস্যাল মিডিয়ায়) পোস্ট দেই। রিপোর্ট যাই আসুক আমি ইনশাল্লাহ সুস্থ্য আছি।

পরবর্তীতে ৪-৫ জুনের মধ্যে আমি সম্পূর্ন সুস্থ্য হই। ৯ জুন পর্যন্ত ১৬ দিন হোম কোয়ারেইন্টিনে ছিলাম এবং কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালাউদ্দিন মাহমুদের পরামর্শ ক্রমে আমি আমার কাজকর্ম শুরু করি। কিন্তু ১০জুন জনসম্মুখে আসায় সবাই আমাকে নিয়ে চিন্তিত হয়ে পড়েন। আমি সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই এবং সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ করছি এবং পুরোপুরি সুস্থ্য হতে সকলের নিকট দোয়া কামনা করছি।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১১ জুন ২০২০