Home / উপজেলা সংবাদ / হাইমচর / করোনার মধ্যেও হাইমচরে যুবককে কুপিয়ে হত্যা : ঘটনাস্থলে পিবিআই
Dead-Body
প্রতীকী ছবি

করোনার মধ্যেও হাইমচরে যুবককে কুপিয়ে হত্যা : ঘটনাস্থলে পিবিআই

করোনার মধ্যেও চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগী দক্ষিন ইউনিয়নের চরপোড়ামূখী গ্রামে হাসিম রাড়ীর পুত্র মিষ্টার রাড়ীকে ধারালো অস্ত্রের আঘাতে কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা। নিহত যুবকের রক্তাত্ব লাশ স্থানীয় আলী আশ্রাদ রাড়ীর সুপারী বাগান থেকে উদ্ধার করেছেন হাইমচর থানা পুলিশ।

২৩ এপ্রিল বৃহস্পতিবার সকালে উপজেলার চরপোড়ামূখী গ্রামের হাসিম রাড়ীর ছেলে মিষ্টার রাড়ীর রক্তাক্ত মৃতদেহ দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে খরব দেয় এবং চাঁদপুর জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) টিম তদন্তের জন্য ঘঠনাস্থলে আসেন।

পারিবারিক ও এলাকা সুত্রে জানা যায় নিহত মিষ্টার ও তার বড় ভাই আক্তার বুধবার বিকেলে দুই ভাই দিনমজুর কাজ করে বাড়ি আসে, বিকেলে হতে মিস্টারের খোজ পাওয়া যায়নি। রাতে তার বাড়ির লোকজন খোজা খুজি করলে কোথাও মিষ্টারে সন্ধ্যান মিলেনি। মিষ্টার এর দু ভাই অবিবািহত, এবং তার মৃত, তবে লোকমুখে জানাযায় ইতি পূর্বে মিষ্টার সুদ ব্যবসায় জড়িত ছিল, কিছু দিন পূর্ব হাওলাদর বাজারে এক স্বর্নব্যাবসায়ী মিষ্টার এর বেশ কিছু টাকা আত্নসাত করেছ। তবে স্থানীয় ভাবে কারো সাথে শত্রুতা জানা নেই এলাকাবাসীর।

মিষ্টারের বড়ভাই আক্তার চাঁদপুর টাইমসকে জানান আমার ভাইয়ের সাথে কোন শত্রুতা ছিল না। আর কোন দিন কার সাথে ঝগড়া করতে দেখিনি। আমরা দুই কাজ শেষে বাড়ি ফিরি এক সাথে। বিকাল থেকে তার কোন খোজ পাইনি। সকালে এলাকার মানুষজনের কাছে জানতে পারেন মিষ্টার লাশ বাগানে পড়ে আছে।

মিষ্টার এর বাবা হাসিম রাড়ী চাঁদপুর টাইমসকে জানান তারা ছেলের সাথে কারো কেন শত্রুতা ছিলনা,কে বা কার পুত্রকে হত্যা করেছে তা বের করে হত্যাকারীর শাস্তি প্রদানে পুলিশের প্রতি অনুরোধ জানান।
হাইমচর থানা অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান জানান নিহত মিষ্টারের মাথায় ধারালো অস্ত্রের আঘাত ও গলায় কাপড়ের চাপ পড়ে আছে। লাশ উদ্ধার স্থানে মিষ্টারের মাথার রক্ত পড়ে আছে, মিষ্টার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরন করা হয়েছে, হত্যার রহস্য উদঘাটনে অধিকতর তদন্ত চলছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত মিষ্টারের পিতা হাসিম রাড়ী বাদী হয়ে হাইমচর থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে পরিবার সূত্র জানিয়েছে।

প্রতিবেদক : বিএম ইসমাইল, ২৩ এপ্রিল ২০২০