Home / চাঁদপুর / করোনার দ্বিতীয় ঢেউয়ে চাঁদপুরে আরও ১ জনের মৃত্যু: শনাক্ত ৪
করোনাভাইরাস
করোনায় মৃত কোনো এক ব্যক্তির দাফন হচ্ছে।

করোনার দ্বিতীয় ঢেউয়ে চাঁদপুরে আরও ১ জনের মৃত্যু: শনাক্ত ৪

করোনার দ্বিতীয় ঢেউয়ে চাঁদপুরে আরও ১জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে হলো ৮১জন। একইদিনে ৩৪ রিপোর্টের মধ্যে আরও ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৫৭৪।সুস্থ হয়েছেন ২৪৩৪জন। বর্তমানে চিকিৎসাধীন ৫৯জন।

৮ ডিসেম্বর মঙ্গলবার রাতে চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে থেকে এসব তথ্য জানা গেছে।

করোনায় আক্রান্ত হয়ে সর্বশেষ মৃত ব্যক্তির নাম নাছির উদ্দিন মিজি। তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের মনিহার গ্রামের বাসিন্দা। এদিকে মঙ্গলবার

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, মৃত নাছির উদ্দিন মিজি রামপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের অফিস সহায়ক কাম নৈশপ্রহরী ছিলেন। তিনি করোনায় আক্রান্ত হওয়ার পর তাকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ৩ ডিসেম্বর তার মৃত্যু হয়। তবে মঙ্গলবার রাতে সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ ও সিভিল সার্জন অফিস এই মৃত্যুর খবরটি নিশ্চিত হয়।

এদিকে চাঁদপুরে আরও ৪জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ২, ফরিদগঞ্জের ১ও কচুয়ার ১ রয়েছেন। একই দিনে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে ৬জন। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩, হাজীগঞ্জের ২ ও শাহরাস্তির ১।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৫৭৪ জনের মধ্যে চাঁদপুর সদরে ১০৮৮জন, ফরিদগঞ্জে ২৮৯জন, মতলব দক্ষিণে ২৮০জন, শাহরাস্তিতে ২৪১জন, হাজীগঞ্জে ২২০জন, মতলব উত্তরে ২০০জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৮৮জন।

করোনায় জেলায় ৮‌১ জন মৃতের মধ্যে চাঁদপুর সদরে ২৪জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

স্টাফ করেসপন্ডেট,৯ ডিসেম্বর ২০২০