Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মতলবের ব্যবসায়ী মৃত্যু
Dead-Body
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মতলবের ব্যবসায়ী মৃত্যু

করোনায় আক্রান্ত চাঁদপুরের মতলব উত্তরের লুৎফর রহমান প্রধান (৪২) নামে এক যুবক মারা গেছেন।রোববার সকাল ৮টার দিকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তার বাড়ি চাঁদপুরের মতলব উত্তরে হলেও তিনি প্রায় ৩ বছর ধরে নারায়ণগঞ্জে রেল গেইট এলাকায় ফল বিক্রি করতেন।

তার গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নেদামদী গ্রামে।

পারিবারিক সূত্রে জানা যায়, তারা ৩ ভাই ২ বোন। মারা যাওয়া ওই ব্যক্তি নারায়ণগঞ্জের চাষারা রেইল গেইট এলাকায় ফল ব্যবসায়ী ছিলেন। সেখানেই তিনি ৩ বছর ধরে পরিবার নিয়ে বসবাস করতেন। ঈদসহ বিভিন্ন পারিবারিক ও সামাজিক অনুষ্ঠানে মাঝে মাঝে তিনি এলাকায় আসতেন।

আরো জানায়, গত ৪ দিন আগে নারায়ণগঞ্জে থাকা অবস্থায় তিনি (জ্বর, সর্দি, কাশি, শ^সকষ্ট) করোনার উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জের হাসপাতালে নিয়ে যান তার স্ত্রী। ওই দিনই তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। রোববার সকাল ৮টার দিকে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মারা যাওয়া ব্যক্তির এক নিকটাত্মীয় ও জহিরাবাদ ইউনিয়ন স্থানীয় মহিলা ইউপি সদস্য রোকেয়া বেগমের সূত্রে জানাযায়, এখনো (রোববার দুপুর পর্যন্ত) ওই ব্যক্তির মৃতদেহ হাসপাতালে আছে। তাকে বিশেষ ব্যবস্থাপনায় ঢাকাতেই দাফন করা হবে বলে পরিবারকে জানানো হয়েছে। আমরা আমাদের গ্রামের বাড়িতে আনার চেষ্টা করেও পারিনি।

উল্লেখ্য, তিনি নারায়ণগঞ্জে করোনা টেস্ট করানোয় এবং সেখানে অবস্থান করায় চাঁদপুরের সিভিল সার্জন অফিসে তার কোনো তথ্য নেই।

সিভিল সার্জন ডা.সাখাওয়াত উল্লাহ বলেন, আমাদের অফিস থেকে যাদের নমুনা পাঠানো হয় শুধুমাত্র তাদের তথ্য আমার কাছে পাবেন।

উপজেলার জহিরাবাদ ইউপি চেয়ারম্যান আলী আক্কাস জানান, মারা যাওয়া যুবক আমার ওয়ার্ডের বাসিন্দা। তার বাবা নেই। মা আছে। তিনি অসুস্থ। তিনি মারা যাওয়া ছেলের বাসায় নারায়ণগঞ্জে থাকে। তারা ৩ ভাই-বোন। সে তিন বছর ধরে নারায়ণগঞ্জে ব্যবসা করার কারণে নারায়ণগঞ্জেই থাকেন। শুনছি সে গত কয়েক দিন আগে করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়। গত শনিবার রাতে তার শ্বশুর মারা গেছে।

আজ রোববার আমার এলাকার লুৎফর রহমান এই যুবকের মৃত্যু সংবাদ পাই। আমি তাদের পরিবারের সাথে যোগাযোগ রেখেছি। লাশ ঢাকায় দাফন করা হবে। তার স্বজনরা চেষ্টা করেও তার ভাইকে গ্রামের বাড়িতে এনে দাফন করতে পারেনি। তিনি করোনায় মৃত্যু হওয়া যুবকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকশন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

প্রতিবেদক:কামাল হোসেন খান,১৯ এপ্রিল ২০২০