Home / চাঁদপুর / জাফরাবাদ এমদাদিয়া মাদ্রাসায় শিক্ষার্থী ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ
কম্বল

জাফরাবাদ এমদাদিয়া মাদ্রাসায় শিক্ষার্থী ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ

চাঁদপুর শহরের পুরাণবাজারস্থ ঐতিহ্যবাহী জামিয়া আরাবিয়া এমদাদিয়া (দাওরায়ে হাদীস) মাদ্রাসার শিক্ষার্থী এবং এলাকার গরীব অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব হারুন-অর রশীদ শেখের ব্যক্তিগত অর্থে ৮ জানুয়ারি শনিবার বিকেল ৩ টায় মাদ্রাসা প্রাঙ্গণে এই কম্বল বিতরণ করা হয়। এসময় প্রথম ধাপে মাদ্রাসার শিক্ষার্থী এবং দ্বিতীয় ধাপে এলাকার ৬ শতাধিক অসহায় পরিবারের মাঝে কম্বল তুলে দেয়া হয়।

চাঁদপুরের কৃর্তী সন্তান বন্দর স্টীল ইন্ডাস্ট্রিজের কো-চেয়ারম্যান ও বিক্রমপুর রি-রোলিং মিলস লিঃ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব হারুন-অর রশীদ শেখ বলেন, ‘আমি এ এলাকার সন্তান হিসেবে এখানকার মানুষের কিছু করতে পারা আমার জন্য সৌভাগ্যের। আপনাদের দোয়ায় মহান আল্লাহ আমাকে অনেক দিয়েছেন। যার কারনে মানুষের কল্যাণে এবং সমাজ উন্নয়নে কাজ করতে পারছি। আপনারা আমার জন্যে দোয়া করবেন।’

জামিয়া আরাবিয়া এমদাদিয়া (দাওরায়ে হাদীস) মাদ্রাসার মোহতামিম শাইখুল হাদীস মাওলানা জাফর আহমাদের সার্বিক তত্ত্বাবধায়নে কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, আমেরিকা প্রবাসী ও সাবেক মেম্বার মোঃ মজিবুর রহমান খান, ব্যবসায়ী মনির হোসেন মুরাদ, এলাকার মুরব্বি মো. আবুল বাশার শেখ, মো. মানিক জমাদার, মোহাম্মদ নাছির শেখ, চাঁদপুর পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. হাসান, ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. সফিক আখন্দ এবং মো. সেলিম বেপারিসহ জামিয়া আরাবিয়া এমদাদিয়া (দাওরায়ে হাদীস) মাদ্রাসার সকল শিক্ষক, পরিচালনা পরিষদের সদস্য এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিবেদক: আশিক বির রহিম, ৮ জানুয়ারি ২০২২