কমিউনিটি পুলিশিং সদস্যের ওপর হামলায় যুবকের কারাদণ্ড

দপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের উত্তর বিষ্ণুদী জিটি রোড ৩নং মহল্লা কমিউনিটি পুলিশিং কমিটির কোষাধ্যক্ষ মো কামরুল ইসলাম স¦পন পাটওয়ারীর ওপর বৃহস্পতিবার রাতে হামলার ঘটনায় মাদক বিক্রিতাকে কারাদ- দিয়েছে ভ্রাম্যমান আদালত।

তাক মাদকসহ গ্রেফতার ১বছরের বিনাশ্রম জেল দিয়েছে ভ্রম্যমান আদালত চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান।

শুক্রবার সকালে উত্তর বিষ্ণুদী জিটি রোড মহল্লা কমিউনিটি পুলিশিং কমিটি ও পুলিশের সহযোগীতায় মাদক বিক্রেতা ও হামলাকারী শাহ আলম ওরপে জামাই সালুকে আটক করে।

এ ঘটনায় স্থানীয় মাদকসেবীরা একত্রিত হয়ে কমিউনিটিং পুলিশিং কমিটির উপর চড়াও অবস্থানে রয়েছে। এ ঘটনা কে কেন্দ্র করে যে কোন সময় বড় ধরনের হামলার আশংকা করছেন স্থানীয়রা।

চাঁদপুর মডেল থানার পুলিশ এস আই মাহাবুবুর আলম সাংবাদিকদের জানান অভিযুক্ত শাহ আলমকে ২৫ গ্রাম গাঁজা,ছোট ২টি ফুটলি, সিগারেট ও ১টি কাঁচি তার সাথে পাওয়া যায়।

সে কমিউনিটি পুলিশিং কমিটির কোষাধ্যক্ষ মো. কামরুল পাটওয়ারী ওপর হামলা করে আহত করে। সে ইচলী কোম্পানীর বাড়ি মৃত রুহুল আমিন গাজীর ছেলে। গাঁজা সেবন ও মাদকদ্রব্য রাখার অপরাধে তাকে ১বছরের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়।

এদিকে আহত কামরুলের বড় ভই মো. নান্নু পাটওয়ারী বলেন, মাদক বিক্রেতা সালু আমার ভাইকে আগাত করে তার ডান হাতটি ভেঙে দিয়েছে। সে বর্তমানে হাসপাতালে চিকিৎসাদিন।’

তিনি আরো জানান একজন মাদক সেবী ও বিক্রিতা হয়ে তাকে বাধা দেওয়ায় হামলা করেছে। আমি প্রশাসনের কাছে তার বিচার চাই।

এদিকে এলাকাবাসী মাদক বিক্রিতা সালু মূলত এ এলাকার নয়। সে এখানে শশুর বাড়িতে থাকে আর এ এলাকায় গাঁজা বিক্রি করে। আমরা প্রশাসনের কাছে জোর দাবি জানাই সে আইনের ফাক ফোকরে যাতে বের না হতে পারে সে ব্যবস্থার দাবি জানাচ্ছি।

অপরদিকে এ মাদক বিক্রতা আটক হওয়ার পর স্থানীয়রা অনেকে আনন্দ মিছিল করেছে।

আনোয়ারুল হক[/author]

: আপডেট ১১:০২ পিএম, ২৯ এপ্রিল ২০১৬, শুক্রবার
ডিএইচ

Share