Home / বিনোদন / মাঝরাতে সালমানের বাসায় জেসিয়ার ভাঙচুর
salman

মাঝরাতে সালমানের বাসায় জেসিয়ার ভাঙচুর

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া মধ্যরাতে প্রেমিক সালমান মুক্তাদিরের বাড়িতে গিয়ে প্রচন্ড ক্ষোভের সাথে দরজায় আঘাত করতে থাকেন। চারদিকে আওয়াজে লোকজনের ঘুম ভেঙে গেলে সালমানের মা নিচে নেমে জেসিয়াকে বাসায় ফিরে যেতে বলেন। এমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, এসময় জেসিয়া বাসাতে ঢোকার জন্য চিৎকার-চেঁচামেচি করতে করতে গেটে ইট দিয়ে ভাঙচুর শুরু করেন। এমনকী অশালীন ভাষায় গালিগালাজ করেন সালমান ও তার মাকে।

সালমান মুক্তাদিরের বাসার বিপরীত পাশ থেকে কেউ বা কারা পুরো ঘটনাটি ভিডিও করেছেন। তারা বলছিলেন, মেয়েটিকে প্রতিদিনই বাসায় ঢুকতে দেয়া হয়। তবে আজ কেন দারোয়ান দরজা খুলছে না। গেটে আঘাতের শব্দে কেউ ঘুমাতে পারছে না।

তবে কেন মধ্যরাতে প্রেমিকের বাড়িতে গিয়ে এমন কাণ্ড করলেন জেসিয়া সে বিষয়ে কোনোকিছুই জানা যায়নি। জেসিয়ার মুঠোফোনে যোগাযোগ করলে সাংবাদিক পরিচয় পেয়েই তিনি সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

প্রসঙ্গত, ২০১৭ সালে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে তারকাখ্যাতি লাভ করেন জেসিয়া ইসলাম। আর ইউটিউবার হিসেবে জনপ্রিয় সালমান মুক্তাদির। বেশি কিছু নাটক-টেলিছবিতেও কাজ করেছেন তিনি। দেখা গেছে বিজ্ঞাপনেও।

বার্তা কক্ষ
১৫ জানুয়ারি,২০১৯