Home / চাঁদপুর / হাজীগঞ্জে পালিত হচ্ছে কঠোর লকডাউন
কঠোর লকডাউন

হাজীগঞ্জে পালিত হচ্ছে কঠোর লকডাউন

চাঁদপুরের হাজীগঞ্জে সরকার ঘোষিত লকডাউনের প্রথম দিনে প্রশাসন কঠোর অবস্থানে। ২৮ জুন সোমবার সকাল থেকে হাজীগঞ্জের বিভিন্ন সড়কে পুলিশের অবস্থান।

হাজীগঞ্জ বাজারের সাথে প্রধান সড়ক বিশেষ করে রামগঞ্জ, কচুয়া, শাহরাস্তি, ফরিদগঞ্জ ও চাঁদপুর মুখী যানবাহন আটকা পড়তে দেখা যায়। দূরপাল্লা গাড়ী না চলাচল করলেও ট্রাক, মাইক্রো, সিএনজি ও অটোরিক্সাসহ ছোট যানবাহন আটকা পড়তে দেখা যায়।

এদিকে পূর্ব ঘোষিত কঠোর লকডাউন থেকে সীমত আকারে ঘোষণার কথা চিন্তা করে যাত্রীসাধারন পূর্বের ন্যায় হাজীগঞ্জ বাজারে অবস্থান নেয়।

কিন্তু রোববার সরকারের পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী পজ্ঞাপনের বিষয়টি অনেকের নজরে না আসায় সোমবার বিভিন্ন পেশাজীবি মানুষ রাস্তায় বের হয়ে চরম ভোগান্তিতে পড়তে দেখা যায়।

রাস্তায় চলাচলরত মানিক, সবুজ, সাইফুল, সাজমা বেগম চাঁদপুর টাইমসকে বলেন, আমরা জানি বৃহস্পতিবার থেকে কঠোর লকডাউন, কিন্তু আবার পূর্বের ঘোষণা অনুযায়ী সোমবার থেকে যে পালন হবে তা জানা ছিল না। এখন এসে পায়ে হেটে যেতে হচ্ছে।

চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপার হাজীগঞ্জ ( সার্কেল) মো. সোহেল মাহমুদ চাঁদপুর টাইমসকে বলেন, আমরা সকাল থেকে সড়কের উপর অবস্থান করেছি। অনেকে নিয়ম অমান্যকরে রাস্তায় নেমেছে, আমরা প্রাথমিক ভাবে সুযোগ দিয়ে পায়ে হেটে যাওয়ার অনুরোধ করছি, সেই সাথে যাদের মুখে মাস্ক নেই, তাদেরকে বাজারে ঢোকার সুযোগ দিচ্ছি না।

প্রতিবেদকঃ জহিরুল ইসলাম জয়,২৮ জুন ২০২১