Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া সাচার ডিগ্রি কলেজে অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ
সাচার

কচুয়া সাচার ডিগ্রি কলেজে অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ

কচুয়া উপজেলার ঐহিত্যবাহী সাচার ডিগ্রি কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে অ্যাড. আলহাজ্ব মোহাম্মদ মহসীন কবীর দায়িত্ব গ্রহন করেছেন।

বৃহস্পতিবার ওই কলেজের পূনার্ঙ্গ নতুন অধ্যক্ষ হিসেবে অ্যাড. আলহাজ্ব মোহাম্মদ মহসীন করীর দায়িত্ব গ্রহন করেন। এর আগে তিনি একই কলেজের উপাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।

এদিকে কলেজের অধ্যক্ষ হিসেবে মোহাম্মদ মহসিন কবীর দায়িত্ব গ্রহণ করায় কলেজেরশিক্ষক,অভিভাবক,সাংবাদিক ও কর্মচারী বৃন্দ শুভেচ্ছা জানান।

কচুয়া উপজেলার নয়াকান্দি গ্রামের বেপারী বাড়ির অধিবাসী বীর মুক্তিযুদ্ধা,সাবেক ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য,ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাচার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক প্রয়াত চাঁদ মিয়ার সুযোগ্য সন্তান মোহাম্মদ মহসীন করীর ১৯৯৯ ইং সালের ২ ফেব্রুযারী সাচার ডিগ্রি কলেজে উপাধ্যক্ষ পদে যোগদান করেন।

পরবর্তীতে তিনি একই কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালনসহ সর্বশেষ ৩০ জুলাই নিয়োগ পরীক্ষায় পূনার্ঙ্গ অধ্যক্ষ হিসেবে মনোনীত হন। অধ্যক্ষ মোহাম্মদ মহসীন করীর ঢাকা বার সদস্য পদ ছেড়ে তৎকালীন সময়ে এলাকার শিক্ষা বিস্তারে চাহিতে মেটাতে সাচার ডিগ্রি কলেজে উপাধ্যক্ষ হিসেবে মহান শিক্ষকতার পেশায় যোগদান করে অত্যন্ত সুনাম ও সততার সাথে দায়িত্ব পালন করছেন। কচুয়ার ঐহিত্যবাহী সাচার ডিগ্রি কলেজে অধ্যক্ষ হিসেবে তাঁর এ নয়া দায়িত্ব পালনে তিনি কলেজের শিক্ষক, অভিভাবক,শিক্ষার্থী ও এলাকার সকলের সহযোগিতা ও দোয়া চেয়েছেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,১ সেপ্টম্বর ২০২২