Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া টেকনিক্যাল স্কুল ও কলেজের পাঠদান কার্যক্রম উদ্বোধন
টেকনিক্যাল

কচুয়া টেকনিক্যাল স্কুল ও কলেজের পাঠদান কার্যক্রম উদ্বোধন

‘একটাই লক্ষ্য-হতে হবে দক্ষ’ এ স্লোগানে কচুয়া উপজেলার গুলবাহারে অবস্থিত কচুয়া সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের ২০২২ শিক্ষাবর্ষের ৬ষ্ঠ-৯ম শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের পাঠদান কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি প্রধান অতিথি হিসাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছিম বিল্লাহ’র সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুল আলম ও গুলবাহার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো.মিজানুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, সাবেক যুগ্ম সচিব রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর আওয়ামী লীগের সভাপতি ও প্রতিষ্ঠানের ঠিকাদার আকতার হোসেন সোহেল, কাদলা ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত,পশ্চিম সহদেবপুর ইউপি চেয়ারম্যান মো আলমগীর হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো.মোফাচ্ছেল হোসেন খান ও উপজেলা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ কৃষিবিদ মো. আবুল কালাম আজাদ। এ সময় কচুয়া সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদকঃ জিসান আহমেদ নান্নু