Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ ছাত্রলীগের আলোচনা সভা

কচুয়া শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ ছাত্রলীগের আলোচনা সভা

‎Thursday, ‎July ‎30, ‎2015     12:32:47 AM
জিসান আহমেদ নান্নু, কচুয়া :
কচুয়া উপজেলার রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের নব-নির্বাচিত আহবায়ক কমিটির আলোচনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ উপলক্ষে আয়োজিত নবগঠিত কমিটির আহবায়ক শুভজিৎ দাসের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক জসিম উদ্দিনের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আমির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য আহসান হাবীব প্রাঞ্জল, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শাহজালাল প্রধান, সালাউদ্দীন ভুইয়া ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- যুবলীগ নেতা জহির মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক সফিকুল ইসলাম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মাহাবুবে রাব্বানি মানিক, সাধারন সম্পাদক হাবীব মজুমদার জয়, ছাত্রলীগ নেতা সোহাগ উদ্দীন, গোহট দক্ষিন ইউপি ছাত্রলীগের সাধারন সম্পাদক আতাউল করিম রতন ও রহিমানগর কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ইসমাইল তালুকদার রিজভী প্রমুখ।